মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

১০ অক্টোবর, ২০১৯ ১৯:০৬

আবরার হত্যাকারীদের ফাঁসির দাবিতে সদর উপজেলা ছাত্রদলের বিক্ষোভ

ছাত্রলীগের নেতাদের হাতে নিহত বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) মেধাবী ছাত্র আবরার ফাহাদ হত্যার প্রতিবাদ ও হত্যাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সিলেট সদর উপজেলা ছাত্রদল।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) বিকেলে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেট সদরের তেমুখী এলাকায় উক্ত মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়।

সিলেট সদর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক দিলোয়ার হোসেন সায়েমের সভাপতিত্বে ও  যুগ্ম আহবায়ক মিসবাহ শিহাব-কামরান উদ্দিন অপুর যৌথ পরিচালনায় মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে প্রধান  অতিথির বক্তব্য দেন, সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক দুলাল রেজা।

মিছিল ও সমাবেশে উপস্থিত ও বক্তব্য দেন, সদর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মামুন আহমদ মুন্না, রুকনুল ইসলাম শামীম, কামরান আহমদ, জাহাঙ্গীর আহমদ, হালিম আহমদ, নোমান আহমদ, গিলমান আহমদ, লায়েক আহমদ, জয় হোসেন, ওলি আহমদ জুবেদ, জিলানী, আ: আহাদ আজাদ, দিলোয়ার হোসেন, কাওছার, মিশফাকুল আলম জুবেল, শাকিল, রিয়াদ, কামরান, রায়হান, হাসনাত, রতন, মাসুদ, মাছুম, আব্দুল্লাহ, সুমন আব্দুর রহমান, বিকাশ, ফয়েজ আহমদ, মিন্টু,ফাহিম, রায়হান, তাওহিদ, রেদওয়ান, মোহাম্মদ আলী, গোলাপ, জসিম, সুবেল প্রমুখ।

সভায় বক্তারা বলেন, রাষ্ট্রের পক্ষে কথা বলায় ছাত্রলীগের সন্ত্রাসীরা আবরারকে হত্যা করেছে। ৭১ সালে পাক-হানাদার বাহিনী বাঙালীকে বেনেট দিয়ে খুঁচিয়ে মেরেছে আর এখন ছাত্রলীগ সাধারণ মানুষদের পিঠিয়ে মারছে। অবিলম্বে আবরারের হত্যাকারীদের ফাঁসির দাবী জানান নেতৃবৃন্দ।

বক্তারা আরও বলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় জেলে বন্ধী করে রেখেছে এই জুলুমবাজ সরকার। অসুস্থ খালেদা জিয়াকে সঠিক চিকিৎসাও দেয়া হচ্ছেনা। অচিরেই দেশমাতাকে মুক্তি দিন, না হলে কঠোর আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করা হবে।

আপনার মন্তব্য

আলোচিত