সংবাদ বিজ্ঞপ্তি

০৭ নভেম্বর, ২০১৯ ২২:০৫

এমসি কলেজের কেমিস্ট্রি ক্লাবের কমিটি গঠন

সিলেটের এমসি কলেজের বড়বাড়ি খ্যাত রসায়ন বিভাগের ক্ষুদে রসায়ন বিদদের নিয়ে গঠিত হল ২০১৯-২০ শিক্ষাবর্ষের কেমিস্ট্রি ক্লাবের নতুন কমিটি। বৃহস্পতিবার (৭ নভেম্বর) দুপুর ১২টায় রসায়ন বিভাগের হলরুমে এই কমিটি গঠন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কমিটি গঠন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর অশোক কুমার পাল।

সভায় সম্মান ৪র্থ বর্ষের শিক্ষার্থী জুবেল আহমদকে সভাপতি এবং ৩য় বর্ষের শিক্ষার্থী আহবাব আহমদকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট ১ বছরের জন্য ২০১৯-২০ সেশনের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেন রসায়ন বিভাগের প্রভাষক সুজিত দত্ত।

কমিটিতে প্রধান উপদেষ্টা রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর অশোক কুমার পাল এবং রসায়ন বিভাগের অন্যান্য শিক্ষকদের উপদেষ্টা হিসেবে নির্বাচিত করা হয়।

গত ৩১ অক্টোবর ক্লাবের দায়িত্বপ্রাপ্ত শিক্ষক প্রতিনিধিদের দিক নির্দেশনায় মাস্টার্সে অধ্যয়নরত শিক্ষার্থী সৌমিত্র ভট্টাচার্য, মোহাম্মদ শফি, ৪র্থ বর্ষের শিক্ষার্থী আরমান হোসেন এবং মোহাম্মদ রায়হানকে নিয়ে ৪ সদস্য বিশিষ্ট সমন্বয়ক কমিটি গঠন করা হয়। ৫ কার্যদিবসের মধ্যে উক্ত কমিটি বিভাগীয় প্রধান বরাবরে একটি পূর্ণ তালিকা প্রকাশ করার মধ্য দিয়ে এই কমিটির আত্মপ্রকাশ ঘটে।

কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন, সহ সভাপতি গোলাম কিবরিয়া ও শতরূপা সেন, সহ সাধারণ সম্পাদক তানজিনা ফেরদৌস খান শিলা ও রাহুল কিশোর, সাংগঠনিক সম্পাদক সৈকত ভট্টাচার্য, সহ সাংগঠনিক সম্পাদক তানভীর মাহফুজ তানিম ও শাহরিয়ার আহমেদ রনি, অর্থ সম্পাদক শাহেদুল ইসলাম, সহ অর্থ সম্পাদক মাহফুজ আল হাসান ও বিশ্বজিত কৈরী, দপ্তর সম্পাদক আনোয়ার ইসলাম, সহ দপ্তর সম্পাদক আরিফ হোসেন শাকিল ও বিপ্রজিৎ জয়, প্রচার সম্পাদক ফয়জুল হাসান ফারহান, সহ প্রচার সম্পাদক অন্যান্য জাফরিন, প্রসেনজিৎ দেব রুদ্র ও আল আমিন, সাংস্কৃতিক সম্পাদক মাইশা ইসলাম, সহ সাংস্কৃতিক সম্পাদক সাদিয়া সিদ্দিক, নুসরাত জাহান অন্তরা ও লুপা রায় চৌধুরী, আপ্যায়ন সম্পাদক ঝুটন চন্দ্র দাস, সহ আপ্যায়ন সম্পাদক দেবজ্যোতি শর্ম্মা, তানভীর হাসান তারেক ও বর্ষণ দত্ত, ক্রীড়া সম্পাদক পারভেজ আহমদ, সহ ক্রীড়া সম্পাদক মিহির তালুকদার, ছামিউল ইসলাম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক আবুল কালাম ইমরান, সহ তথ্য ও প্রযুক্তি সম্পাদক জাহিন প্রিমা, কার্যনির্বাহী সদস্য সৌমিত্র ভট্টাচার্য, মোহাম্মদ শফি, আরমান হোসেন, মো. রায়হান।

আপনার মন্তব্য

আলোচিত