ছাতক প্রতিনিধি

১৬ নভেম্বর, ২০১৯ ১৩:১৭

ছাতকে নয়া লম্বাহাটি স্কুলের পিইসি পরীক্ষার্থীদের সংবর্ধনা

সুনামগঞ্জের ছাতকে নয়া লম্বাহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাথমিক শিক্ষা সমাপনী (পিইসি) পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৬ নভেম্বর) সকালে স্কুল পরিচালনা কমিটির উদ্যোগে বিদ্যালয়ের একটি কক্ষে তাদের আনুষ্ঠানিক এ বিদায় সংবর্ধনা দেয়া হয়।

স্কুল পরিচালনা কমিটির সভাপতি আরশ আলীর সভাপতিত্বে ও সহকারি শিক্ষিকা জুঁই ঘোষের সঞ্চালনায় অনুষ্ঠিত পিএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনায় বক্তব্য রাখেন, বিদ্যালয়ে ভূমি দাতা মাওলানা সাইদুর রহমান, পরিচালনা কমিটির সাবেক সভাপতি মাস্টার নুরুল আমিন, প্রধান শিক্ষক বকুল কৃষ্ণ দাশ, সহকারী শিক্ষিকা স্মৃতি রাণী দাস, তাজিমা বেগম লুৎফা, সুমা দাস, তাছলিমা বেগম, সদস্য আব্দুল মুহাইমিন, কামাল হোসেন, জোসনা বেগম সেলিনা বেগম, আমিনুল হক, সুন্দর আলী প্রমুখ।

মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন, জাউয়াবাজার দারুল হাদিস মাদ্রাসা ও নয়া লম্বাহাটি- করছখালী মদীনাতুল উলুম মাহিলা মাদ্রাসার শায়খুল হাদিস মাওলানা মোস্তফা কামাল চৌধুরী।

এসময় মাওলানা আব্দুশ শহিদ, মাওলানা শাহিন আহমদ, মাওলানা জামিলুর রহমান চৌধুরী, হাফেজ আনোয়ারুল ইসলামসহ এলাকার ব্যক্তিবর্গ, অভিভাবক ও শিক্ষক-শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত