সংবাদ বিজ্ঞপ্তি

১৭ নভেম্বর, ২০১৯ ২২:৫২

শ্যামলী আবাসিকে ব্যাংকার লোকমানের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ

ব্যাংক কর্মকর্তা ও ব্যাডমিন্টন তারকা লোকমান আহমেদ

ব্যাংক কর্মকর্তা ও ব্যাডমিন্টন তারকা লোকমান আহমেদের উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবিতে শ্যামলী আবাসিক এলাকাবাসীর পক্ষ থেকে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার সন্ধ্যা ৭টায় শ্যামলী আবাসিক এলাকায় অনুষ্ঠিত এ প্রতিবাদ সভায় বক্তারা বলেন, লোকমান আহমেদ সিলেটের সর্বমহলে পরিচিত একজন লোক। ব্যক্তি জীবনে তিনি অত্যন্ত মানবিক এবং শান্তিপ্রিয় মানুষ। মাদক এবং চাঁদাবাজির বিরুদ্ধে সোচ্চার ভূমিকা রাখার কারণেই সন্ত্রাসীরা তার ওপর হামলা চালিয়েছে।

বক্তারা এ হামলার প্রতিবাদ জানিয়ে সন্ত্রাসীদের অবিলম্বে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

লোকমান আহমেদের ওপর হামলার প্রতিবাদে শ্যামলী আবাসিক এলাকার পক্ষ থেকে বেশকটি কর্মসূচি গৃহীত হয়। এর মধ্যে উল্লেখযোগ্য কর্মসূচি হলো-২৩ নভেম্বর শনিবার সকাল ১১টায় শ্যামলী আবাসিক এলাকার সম্মুখভাগে এলাকাবাসীর পক্ষ থেকে মানববন্ধন ও এলাকার সন্ত্রাসী কার্যকলাপ বন্ধে এবং শান্তি ফেরাতে আইন শৃঙ্খলা বাহিনীসহ প্রশাসনের সংশ্লিষ্ট দপ্তরে স্মারকলিপি প্রেরণ।

প্রতিবাদ সভায় বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন শ্যামলী আবাসিক এলাকার মুরব্বী ওয়াহিদ চৌধুরী, মতিউল আলম, আসাদুজ্জামান, হাজী মো. ফয়জুল ইসলাম, মো. শিপন মিয়া, ইঞ্জিনিয়ার আলী বাহার চৌধুরী, মো. শামীম আহমদ শামীম, ফারুক আহমদ চৌধুরী, মো. বখতিয়ার উদ্দিন, মো. খোকন মিয়া, মো. আফিজুর রহমান, মো. শামসুল হুদা, হুসেইন আহমদ, আনোয়ার হোসেন খান, মো. তাজ উল্লাহ, হোসেন আহমদ শামীম, রহমত উল্লাহ, এ মান্নান, বাবলু, মো. আয়না মিয়া, মো. জুবের, আবুল মত্তম (ফকু), অনিব আহমদ, জাবের আহমদ চৌধুরী, মারুফুল আম্বিয়া চৌধুরী, মো. আশরাফ হোসেন, বাচ্চু মিয়া, মো. রিয়াজ উদ্দিন, ডা. মামুনউর রশীদ, মো. হোসেন আহমদ, মো. ফরিদ আহমেদ, মো. ফারুক আহমদ, হামিদুর রহমান চৌধুরী বাচ্চু, আইয়ুবুর রাজা চৌধুরী আয়ুব, মিলু চৌধুরী, সালেহ আহমদ, সুবেদুর রহমান মুনা, তবিবুর রব তামিম, আবুল ওয়াদুদ, মো. শাহাব উদ্দিন, মখবুল হোসেন চৌধুরী প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত