সিলেটটুডে ডেস্ক

১৯ নভেম্বর, ২০১৯ ১৮:৪৭

সিলেটে দেওয়ান ফরিদ গাজীর ৯ম মৃত্যুবার্ষিকী পালিত

বৃহত্তর সিলেট আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সংগঠক মুক্তিযুদ্ধের উত্তর পূর্বাঞ্চলীয় রণাঙ্গনে ৪ ও ৫নং সেক্টরের বেসামরিক উপদেষ্টা প্রশাসনিক চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী জননেতা দেওয়ান ফরিদ গাজীর ৯ম মৃত্যুবার্ষিকী পালান করা হয়েছে।

মঙ্গলবার (১৯ নভেম্বর) বিকেলে মৃত্যুবার্ষিকী উপলক্ষে ফরিদ গাজীর পরিবারের উদ্যোগে হযরত শাহজালাল (রহ)’র দরগাহ মসজিদে মিলাদ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া মাহফিল শেষে কবর জিয়ারত করা হয়। এ উপলক্ষে নবীগঞ্জ-বাহুবল এবং যুক্তরাষ্ট্রেও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ডা. মোর্শেদ আহমদ চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগের সহসভাপতি গাজী মো. জাফর সাদেক কয়েছ গাজী,  মুক্তিযোদ্ধা সাজ্জাদুর রহমান আলতা, হবিগঞ্জ জেলা যুবলীগের সিনিয়র সহসভাপতি গাজী মো. সাহেদ, ফাহিম আনোয়ার, যুব সংগঠক আফিকুর রহমান আফিক, সিলেট মহানগর স্বেচ্চাসেবকলীগের সহসভাপতি শেখ রানা, মুফতি মাঈনুদ্দিন, মুফতি কমর উদ্দিন কামু, মাসুদ আহমেদ, যুক্তরাজ্য মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি ও জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক সুহেল আহমদ সাহেল, লেখক সৈয়দ মো.তাহের, গাজী মো. জামিল,আব্দুস সুবহান, যুবলীগ নেতা মিঠু মোহন দেব প্রমুখ।

মরহুমের মাগফেরাত কামনা  করে দোয়া পরিচালনা করেন শেখ হাফিজ করিম উদ্দিন।

আপনার মন্তব্য

আলোচিত