বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯ ইং

সংবাদ বিজ্ঞপ্তি

২১ নভেম্বর, ২০১৯ ২১:৫৯

সিলেট থেকেই আওয়ামী সরকারের পতন যাত্রা শুরু হবে: নজীব

সিলেট মহানগর যুবদলের আহবায়ক কার্যনির্বাহী কমিটির ২য় সভা বৃহস্পতিবার নগরীর অভিজাত একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

মহানগর যুবদলের আহবায়ক নজীবুর রহমান নজীবের সভাপতিত্বে ও সদস্য সচিব শাহ নেওয়াজ বক্ত চৌধুরী তারেকের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে সভাপতির বক্তব্যে নজীবুর রহমান নজীব বলেন, দীর্ঘ ১৯ বছরের সেশন জটে মহানগর ও ওয়ার্ডে যুবদলের কোনো কমিটি না থাকায় সিলেটে যুবদলের সাংগঠনিক ভিত্তি দুর্বল ও কার্যক্রম স্থবির হয়ে পড়েছে। সুতরাং যুবদলকে শক্তিশালী করতে শুধু মহানগরীই নয়, নগরীর ২৭টি ওয়ার্ডকে ঢেলে সাজাতে ধারাবাহিক কর্মীসভা ও বিভিন্ন কর্মসূচি পালন করতে হবে।

তিনি বলেন, প্রতিটি ওয়ার্ডে দক্ষ, গতিশীল ও সাহসী নেতৃত্ব তৈরি করতে হবে। দেশের জনগণ আমাদের দিকে তাকিয়ে আছে কিন্তু গণতন্ত্র পুনরুদ্ধারে ও ভোটাধিকার ফিরিয়ে আনতে জনগণকেও কাঁধে কাঁধ মিলিয়ে ন্যায়ের পক্ষে দাঁড়াতে হবে এবং আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। ভারতীয় আগ্রাসন থেকে দেশ ও দেশের মানুষকে মুক্ত করতে হবে।

নজীবুর রহমান নজীব আরও বলেন, মানুষের মৌলিক চাহিদা নিশ্চিত করতে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রী, গ্যাস, বিদ্যুৎ, শিক্ষা ও চিকিৎসা ব্যয় সাধারণ মানুষের সাধ্যের মধ্যে রাখতে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির কোনো বিকল্প নেই। সেক্ষেত্রে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি, সিলেট থেকেই অবৈধ আওয়ামী সরকারের পতন যাত্রা শুরু হবে।

কার্যনির্বাহী কমিটির সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য দেন আহবায়ক কমিটির সদস্য আনোয়ার হোসেন মানিক, তোফাজ্জল হোসেন বেলাল, সাহিবুর রহমান সুজান, রুহুল কুদ্দুছ চৌধুরী হামজা, লুতফুর রহমান, লোকমান আহমদ, সোহেল মাহমুদ, বেলায়েত হোসেন মোহন, নজরুল ইসলাম, আব্দুল্লাহ সাফি সাহেদ, উমেদুর রহমান উমেদ, এমদাদুল হক স্বপন, এম এ মতিন, কল্লোল জ্যোতি বিশ্বাস জয়, মোজাহিদুল ইসলাম জাহাঙ্গীর, জামিল আহমদ, মির্জা সম্রাট, রেজওয়ান আহমদ, এহতেসামুল হক সবুজ, ওসমান গনি, জয়নুল ইসলাম , ফাহাদ বক্স, নাসির উদ্দিন রহিম, এস এম পলাশ ও ইসাক আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত