সংবাদ বিজ্ঞপ্তি

০৫ ডিসেম্বর, ২০১৯ ২৩:৫৬

জেলা ও মহানগর নেতৃবৃন্দকে বাঘা ইউনিয়ন আওয়ামী লীগের অভিনন্দন

সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলনে নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন গোলাপগঞ্জ উপজেলার ১নংবাঘা ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) সিলেট নগরীর আলিয়া মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত সম্মেলনে অ্যাডভোকেট লুৎফুর রহমানকে সভাপতি ও অ্যাডভোকেট নাসির উদ্দিন খানকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং মহানগর কমিটিতে মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদকে ও অধ্যাপক জাকির হোসেনকে মহানগর আওয়ামী লীগের সাধারণ সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে সিলেটের গোলাপগঞ্জের ১নং বাঘা ইউনিয়নের সভাপতি জেলা পরিষদ সদস্য ও বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সিলেট জেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি স্যায়িদ আহমদ সুহেদসহ ইউনিয়নের নেতৃবৃন্দ নব নির্বাচিত নেতৃবৃন্দকে অভিনন্দন জানান।

অভিনন্দন বার্তায় সুহেদ বলেন, বাঘা ইউনিয়নের নেতৃবৃন্দ আশা প্রকাশ করেন সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নতুন নেতৃত্বের মাধ্যমে সিলেটে আওয়ামী লীগ আরও সুসংগঠিত ও সুনাম বৃদ্ধি হবে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়তে এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তৃণমূলের নেতৃবৃন্দকে সাথে নিয়ে নিরলসভাবে কাজ করবেন বলে তারা আশা প্রকাশ করেন।

আপনার মন্তব্য

আলোচিত