সংবাদ বিজ্ঞপ্তি

০৬ ডিসেম্বর, ২০১৯ ২৩:২২

সিলেট আ.লীগের কমিটিকে জেলা মৎস্যজীবী লীগের অভিনন্দন

সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট লুৎফুর রহমান ও সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান এবং মহানগরের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেনকে অভিনন্দন জানিয়েছেন সিলেট জেলা আওয়ামী মৎস্যজীবী লীগ কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ।

৬ ডিসেম্বর শুক্রবার এক বার্তায় নেতৃবৃন্দ এই শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

নেতৃবৃন্দ এক অভিনন্দন বার্তায় বলেন, জেলা ও মহানগর আওয়ামী লীগের নব গঠিত কমিটির মাধ্যমে সিলেটে আওয়ামী লীগের কার্যক্রমে আরও সমৃদ্ধি লাভ করবে।

নেতৃবৃন্দ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান। পাশাপাশি জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিও কৃতজ্ঞতা ও অভিনন্দন জানান।

অভিনন্দনকারী নেতৃবৃন্দ হলেন জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠাতা ও নির্বাহী সভাপতি এম. এন. নবী, কেন্দ্রীয় সদস্য ও জেলা সাধারণ সম্পাদক মৃদুল কান্তি দাস, জেলা যুগ্ম সাধারণ সম্পাদক রবি শংকর দাস, জেলা সদস্য আজির উদ্দিন মাহী, আরশ আলী, নজরুল ইসলাম কাজল, মহানগর আহবায়ক শচীন্দ্র দেবনাথ, যুগ্ম- আহবায়ক রাজন দেবনাথ, সদস্য সচিব সৈয়দ তায়েফুল হাসান, সহ সকল উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত