শনিবার, ২৫ জানুয়ারি ২০২০ ইং

সংবাদ বিজ্ঞপ্তি

০৮ ডিসেম্বর, ২০১৯ ২২:১০

এমপি কয়েসের ঢেউটিন ও কম্বল বিতরণ

সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ-উস-সামাদ চৌধুরী কয়েস বলেছেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের জনগণের খাদ্য, বস্ত্র ও বাসস্থানের অভাব পূরণে কাজ করে যাচ্ছেন। গৃহহীন পরিবারকে গৃহ নির্মাণ প্রকল্পের মাধ্যমে সারাদেশে গৃহ নির্মাণ করে দেয়া হয়েছে। এছাড়াও জরাজীর্ণ গৃহ সংস্কারের জন্য ঢেউটিন ও নগদ অর্থ প্রদান করা হচ্ছে। আওয়ামী লীগ সরকার গরীব ও দুঃখী মানুষের ভাগ্য পরিবর্তনে আন্তরিক।

এমপি মাহমুদ-উস-সামাদ চৌধুরী ৮ ডিসেম্বর রোববার সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গণে দক্ষিণ সুরমা উপজেলার গরীব অসহায় ১৮টি পরিবারের মধ্যে ৩৬ বান্ডিল ঢেউটিন ও নগদ ৬ হাজার টাকা করে প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

এ সময় উপস্থিত ছিল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বাঁধন কান্তি সরকার, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রাজ্জাক হোসেন, উপ-সহকারী প্রকৌশলী জাহাঙ্গীর আলম, ফেঞ্চুগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আকরাম হোসেন মেম্বার, সেলিম আহমদ মেম্বার, আইয়ুব হোসেন মেম্বার, সাবেক মেম্বার মুজিবুর রহমান, আকবর আলী মেম্বার, জবরুল ইসলাম মেম্বার, ফারুক আহমদ মেম্বার, উপজেলা যুবলীগের আহবায়ক নুরুল ইসলাম, ছাত্রলীগের সহ সভাপতি দুলাল আহমদ, মঈন মিয়া প্রমুখ।

ঢেউটিন বিতরণ শেষে উপজেলার শীতার্ত দরিদ্রদের মধ্যে কম্বল বিতরণ করেন প্রধান অতিথি মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি।

আপনার মন্তব্য

আলোচিত