সিলেটটুডে ডেস্ক

১১ ডিসেম্বর, ২০১৯ ১৯:৪৩

সিলেট চেম্বারের মিলনমেলা ১১ জানুয়ারি

দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি আগামী ২০২০ সালের ১১ জানুয়ারি এয়ারপোর্ট রোডস্থ এডভেঞ্চার ওয়ার্ল্ড-এ এক মিলনমেলা আয়োজনের সিদ্ধান্ত গ্রহণ করেছে। সদস্যদের মাঝে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক ও মেলবন্ধন সুদৃঢ় করার লক্ষ্যে এই আয়োজন করা হচ্ছে।

মিলনমেলা সুষ্ঠুভাবে আয়োজনের লক্ষ্যে মঙ্গলবার (১০ ডিসেম্বর) সন্ধ্যায় চেম্বার কনফারেন্স হলে মিলনমেলা আয়োজন কমিটির সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মিলনমেলায় অংশগ্রহণকারীদের জন্য সকল রাইড ফ্রি ও র‌্যাফেল ড্র এর মাধ্যমে আকর্ষণীয় পুরস্কার প্রদান করা হবে বলে সভায় সিদ্ধান্ত নেওয়া হয়। তাছাড়া মধ্যাহ্ন ভোজ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে বলে জানানো হয়। মিলনমেলাটি শুধুমাত্র চেম্বার সদস্যদের জন্য প্রযোজ্য।

মিলনমেলায় অংশগ্রহণের জন্য সিলেট চেম্বারের সদস্যদেরকে চেম্বার কার্যালয়ে নাম রেজিস্ট্রেশনের জন্য অনুরোধ জানানো হয়েছে। রেজিস্ট্রেশন ফি প্রতি সদস্যের জন্য ১ হাজার টাকা এবং পরিবারের প্রত্যেক সদস্যের জন্য ৫০০ টাকা। রেজিস্ট্রেশনের শেষ তারিখ ৩১ ডিসেম্বর ২০১৯।

সভায় মিলনমেলা সুষ্ঠুভাবে আয়োজনের লক্ষ্যে কয়েকটি উপ-কমিটি গঠন করা হয়। সভায় উপস্থিত ছিলেন সিলেট চেম্বারের সিনিয়র সহসভাপতি চন্দন সাহা, সহসভাপতি ও মিলনমেলা আয়োজন কমিটির আহবায়ক তাহমিন আহমদ, সিলেট চেম্বারের পরিচালক মো. এমদাদ হোসেন, পরিচালক ও সাব কমিটির সদস্য মো. সাহিদুর রহমান, পিন্টু চক্রবর্তী, এহতেশামুল হক চৌধুরী, হুমায়ুন আহমদ, মো. আতিক হোসেন, ওয়াহিদুজ্জামান চৌধুরী (রাজিব), মো. আমিনুজ্জামান জোয়াহির, সিলেট চেম্বারের সাবেক পরিচালক ও সাব কমিটির সদস্য এনামুল কুদ্দুছ চৌধুরী প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত