সিলেটটুডে ডেস্ক

১৫ সেপ্টেম্বর, ২০১৫ ২১:৫৩

বিভাগীয় নাট্য নির্দেশক কর্মশালা শেষ হচ্ছে বুধবার

বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশন এর উদ্যোগে দেশব্যাপী সাংগঠনিক কর্মসূচীর অংশ হিসাবে “স্বল্প ব্যয়ে নতুন স্থানে নতুন নাটক” বিষয়ক সিলেট বিভাগীয় নাট্য নির্দেশক কর্মশালা শেষ হচ্ছে বুধবার।

কর্মশালাটি গত ১১ সেপ্টেম্বর শুক্রবার থেকে শুরু হয়।

এ উপলক্ষে বুধবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টায় সিলেট জেলা শিল্পকলা একাডেমিতে আয়োজিত সমাপনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশনের সভাপতিম-লির সদস্য ঝুনা চৌধুরী ও সেক্রেটারি জেনারেল আক্তারুজ্জামান।

সমাপনী অনুষ্ঠানে কর্মশালায় অংশগ্রহণকারীদের পরিবেশনায় একটি ছোট নাটক মঞ্চস্থ করা হবে।

এছাড়াও সমাপনী অনুষ্ঠানে কর্মশালায় অংশগ্রহনকারীদের মধ্যে সনদ বিতরণ করা হবে।

উল্লেখ্য, সিলেট জেলা শিল্পকলা একাডেমীর সহযোগিতায় বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশন আয়োজিত কর্মশালাটি শাহী ঈদগাহস্থ জেলা শিল্পকলা একাডেমী কমপ্লেক্সে গত ১১ সেপ্টেম্বর থেকে শুরু হয়।

৬দিনব্যাপী এই কর্মশালা প্রতিদিন বিকাল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত চলে। কর্মশালায় প্রশিক্ষণ প্রদান করেন নাট্যকার ও নাট্য নির্দেশক বাকার বকুল। এতে অংশ নেন- সিলেট বিভাগের প্রায় ২০টি নাট্য সংগঠনের ২৫জন নাট্যকর্মী।

নাট্য নির্দেশক কর্মশালার এ সমাপনী অনুষ্ঠানে উপস্থিত থেকে সিলেটের নাট্য ও সংস্কৃতি চর্চাকে আরো বেগবান করার ব্যাপারে সহযোগিতা করতে সিলেটের সকল নাট্য ও সংস্কৃতিকর্মীদের আমন্ত্রণ জানিয়েছেন বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশন সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মো. জালাল উদ্দিন রুমি।

আপনার মন্তব্য

আলোচিত