স্পোর্টস ডেস্ক

২১ ডিসেম্বর, ২০১৫ ১১:৩০

আজহারউদ্দিনের তৃতীয় বিয়ে নিয়ে ধুম্রজাল !

ভারতের সাবেক ক্রিকেট অধিনায়ক মোহাম্মদ আজহারউদ্দিনের তৃতীয় বিয়ে করেছেন বলে দেশটির সংবাদ মাধ্যমে খবর বেরিয়েছে; তার এবারের স্ত্রী ফ্যাশন ডিজাইনার শ্যানন মেরি।

মহারাষ্ট্র টাইমস ৫২ বছর বয়সী আজহারউদ্দিনের তৃতীয় বিয়ের খবর দিয়েছে; যদিও এই বিষয়ে আজহারুদ্দিন কিংবা মেরির স্পষ্ট ভাষ্য এখনও পাওয়া যায়নি।

দ্বিতীয় স্ত্রী অভিনেত্রী সঙ্গীতা বিজলানির সঙ্গে ২০১০ সালে ছাড়াছাড়ি হওয়ার পর বন্ধু শ্যাননকে আজহারের পাশাপাশি দেখা যাচ্ছিল।

২০১৩ সালে দুজনকে প্যারিসে একসঙ্গে দেখার পর বিয়ের গুঞ্জন ছড়ালেও শ্যানন তখন বলছিলেন, তারা স্রেফ বন্ধু।

কিন্তু গত শনিবার আজহার তার গাড়িচালক জান মোহাম্মদের বাড়িতে যখন গিয়েছিলেন, তখন সঙ্গে থাকা শ্যাননকে স্ত্রী হিসেবে পরিচয় করিয়ে দেন বলে মহারাষ্ট্র টাইমস জানিয়েছে। সেদিন শ্যানন বোরকা পরে আজহারের সঙ্গী হয়েছিলেন।

আজহারের প্রথম স্ত্রী ছিলেন নওরীন। এই ঘরে তার দুই ছেলে আসাদউদ্দিন ও আইয়াজ উদ্দিন।

নওরীনের সঙ্গে নয় বছরের দাম্পত্যের অবসান ঘটিয়ে ১৯৯৬ সালে অভিনেত্রী সঙ্গীতার সঙ্গে গাটছাড়া বাঁধেন এই ক্রিকেটার। তার এই সংসার টিকেছিল ১৪ বছর।

টেস্ট ক্রিকেটে ২২ সেঞ্চুরির মালিক ভারতের অন্যতম সফল অধিনায়ক আজহারউদ্দিনের খেলোয়াড়ি জীবন বর্ণাঢ্য হলেও শেষ সময়ে ম্যাচ গড়পেটায় অভিযুক্ত হয়ে নিষেধাজ্ঞার খাঁড়া নেমে আসে তার উপর।

২০১২ সালে ক্রিকেটে নিষেধাজ্ঞার অবসান ঘটলেও ততদিনে রাজনীতিক বনে যান আজহারউদ্দিনের। কংগ্রেসে যোগ দিয়ে গত পার্লামেন্টে সদস্য নির্বাচিত হনে তিনি।

হায়দরাবাদে জন্ম নেওয়া আজহারউদ্দিনের ঘটনাবহুল জীবন নিয়ে একটি চলচ্চিত্র নির্মিত হচ্ছে। এতে আজহারের ভূমিকায় অভিনয় করছেন ইমরান হাশমি। শিগগিরই ওই চলচ্চিত্রটি মুক্তি পেতে যাচ্ছে, তার মধ্যেই তার নতুন বিয়ের খবর চাউর হল।

আপনার মন্তব্য

আলোচিত