নিউজ ডেস্ক

৩১ ডিসেম্বর, ২০১৪ ১৮:২৩

ফেঁসে যাচ্ছেন রুবেল: ডিএনএ টেস্ট’র অনুমতি দিলো আদালত

শারিরীক সম্পর্কের প্রমাণ হলে ছেদ পড়তে পারে ক্রিকেট ক্যারিয়ারের

 

 

 

ক্রিকেটার রুবেলের বিরুদ্ধে অভিনেত্রি নাজনিন আক্তার হ্যাপির করা ‘ধর্ষণ’ মামলাকে আমলে নিয়ে মিরপুর মডেল থানার তদন্তকারি কর্মকর্তার আবেদনকে সাড়া দিয়ে ঢাকা মহানগর হাকিম মো মোস্তাফিজুর রহমান ৩১ ডিসেম্বর রুবেলের ডিএনএ পরীক্ষা সম্পন্ন করে এর রিপোর্ট আদালতে হাজিরের নির্দেশ দেন।

 



জানা যায়, জব্দকৃত আলামত ডিএনএ পরীক্ষার প্রতিবেদন আগামী ১১ জানুয়ারি আদালতে জমা দিতে নির্দেশ দেন আদালত। দুইজনের মধ্যে শারীরিক সম্পর্ক হওয়ার যে দাবি হ্যাপি করেছেন তার সত্যতা যাচাইয়ে রুবেলের ডিএনএ পরীক্ষার অনুমতি দেওয়া হয়।



মামলার তদন্ত কর্মকর্তা মিরপুর মডেল থানার উপপরিদর্শক মো. মাসুদ পারভেজ মঙ্গলবার আদালতে এ আবেদন দাখিল করেন। আদালতে হ্যাপির পক্ষে ছিলেন অ্যাডভোকেট তুহিন হাওলাদার।


 


১৩ ডিসেম্বর রুবেলের বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে দৈহিক সম্পর্ক গড়ে তোলার অভিযোগে মিরপুর থানায় একটি মামলা করেন হ্যাপি। পরদিন পুলিশের ব্যবস্থাপনায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার ডাক্তারি পরীক্ষা হয়।




২১ বছর বয়সী হ্যাপির দাবি, ফেসবুকের মাধ্যমে প্রায় এক বছর আগে তার সঙ্গে পরিচয় হয় রুবেলের। বিয়ের কথা বলে ৯ মাস ধরে শারীরিক সম্পর্ক রাখছিলেন রুবেল।



এদিকে পারস্পরিক সম্মতিতে শারিরীক সম্পর্ক স্থাপনকে ধর্ষণ বলা হবে কীনা সেটা নিয়েও প্রশ্ন ওঠেছে। ডিএনএ পরীক্ষায় যদি প্রমাণ হয় রুবেলের সাথে শারিরীক সম্পর্ক ছিল তাহলে রুবেল হয়ত আগামী বিশ্বকাপ দল থেকে বাদ পড়তে পারেন। এমন ইঙ্গিত ইতোমধ্যেই দিয়ে রেখেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। ফলে অবধারিতভাবে ক্রিকেট ক্যারিয়ারের ছেদ পড়তে পারে দারুণ সম্ভাবনাময় এই ফাস্ট মিডিয়াম বোলারের।

 

 

আপনার মন্তব্য

আলোচিত