স্পোর্টস ডেস্ক

১১ জুন, ২০১৬ ০৯:৪৬

মেসির হ্যাট্রিকে বিশাল জয় নিয়ে কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনা

লিওনেল মেসির দুর্দান্ত হ্যাটট্রিকে কোপা আমেরিকায় পানামার বিপক্ষে ৫-০ গোলের বড় জয় পেয়েছে আর্জেন্টিনা। ফলে আসরটির কোয়ার্টার ফাইনালে পৌঁছে গেল জেরার্ডো মার্টিনোর শিষ্যরা।


ইনজুরির কারণে কোপা আমেরিকার শতবর্ষী আসরের প্রথম ম্যাচে চিলির বিপক্ষে মাঠে ছিলেন না মেসি। তবে দ্বিতীয় ম্যাচে পানামার বিপক্ষে মাঠে নামার ৭ মিনিট পরই গোল করে দলকে ২-০ তে এগিয়ে দিন পাঁচ বারের ব্যালন ডি’অর জয়ী এই ফুটবলার। আর ম্যাচের ৭৯ মিনিটে ফ্রি কিকে নিজের দ্বিতীয় গোল করে দলে ৩-০ তে লিড পায়িয়ে দেন মেসি। পরে মেসি আরও একটি গোল করে হ্যাট্টিক তোলে নেন। ৫-০ গোলের জয় পায় আর্জেন্টিনা।

এর আগে কোপা আমেরিকার নিজেদের দ্বিতীয় ম্যাচের প্রথমার্ধ শেষে পানামার বিপক্ষে ম্যাচের ৭ মিনিটে ডি মারিয়ার ক্রসে হেড করে দলকে লিড এনে দেন ম্যান সিটি তারকা  নিকোলাস ওটামেন্ডি। যুক্তরাষ্ট্রের শিকাগোর শোলজার ফিল্ডে বাংলাদেশ সময় আজ শনিবার সকাল ৭টায় ম্যাচটি শুরু হয়।

এবারের আসরে নিজেদের প্রথম ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন চিলিকে ২-১ গোলে হারিয়ে শুভ সূচনা করে মেসির আর্জেন্টিনা। গত আসরের ফাইনালে চিলির কাছে হেরেই শিরোপা বঞ্চিত হয়েছিল মেসি-ডি মারিয়ারা। তাই এবারের আসরে শিরোপা জয়ের স্বপ্নে বিভোর আলবিসেলেস্তেরা।

আপনার মন্তব্য

আলোচিত