স্পোর্টস ডেস্ক

২০ সেপ্টেম্বর, ২০১৬ ২২:২৭

আফগানিস্তানের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের দলে ডাক পেয়েছেন সৈকত ও মিরাজ

তিন ম্যাচের ওয়ানডে সিরিজের আগে আফগানিস্তানের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে বিসিবি একাদশে ডাক পেয়েছেন জাতীয় দলের দরজায় কড়া নড়া দুই অফ স্পিন অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত ও মেহেদি হাসান মিরাজ।

আফগানিস্তান ও ইংল্যান্ড সিরিজে জন্য ঘোষিত ২০ সদস্যের ওয়ানডে পুল থেকে প্রস্তুতি ম্যাচের দলে আরও আছেন সাব্বির রহমান, ইমরুল কায়েস, এনামুল হক বিজয়, শুভাশীষ রায় চৌধুরী ও আলাউদ্দিন বাবু।  ওয়ানডে দল থেকে বাদ পড়া পেসার কামরুল ইসলাম রাব্বি ও উইকেটকিপার-ব্যাটসম্যান লিটন দাস আছেন এই ম্যাচের দলে। ডাক পেয়েছেন আরেক প্রতিশ্রুতিশীল ব্যাটসম্যান আল আমিন জুনিয়র ও বাঁহাতি পেসার আবু হায়দার রনি।

৩ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে বুধবার বিকেলে ঢাকায় আসার কথা আফগানিস্তান দলের। আগামী শুক্রবার (২২ সেপ্টেম্বর) সকাল ৯টায় ফতুল্লার খান সাহেব ওসমান আলি স্টেডিয়ামে প্রস্তুতি ম্যাচটি শুরু হবে।

বৃহস্পতিবারই অবশ্য আফগানিস্তান সিরিজের দল ঘোষণা হয়ে যাওয়ার কথা। সেক্ষেত্রে এই ম্যাচ কেবল প্রস্তুতির উপলক্ষ হয়েই থাকছে।

বিসিবি একাদশ: ইমরুল কায়েস, এনামুল হক বিজয়, মোসাদ্দেক হোসেন, সাব্বির রহমান, লিটন কুমার দাস, শুভাগত হোম চৌধুরী, আবু হায়দার রনি, সানজামুল ইসলাম, কামরুল ইসলাম রাব্বি, আল আমিন হোসেন (জুনিয়র), শুভাশীষ রায় চৌধুরী, মেহেদি হাসান মিরাজ, আলাউদ্দিন বাবু।

আপনার মন্তব্য

আলোচিত