সিলেটটুডে স্পোর্টস ডেস্ক

২৪ এপ্রিল, ২০১৫ ০১:১০

কেমন হচ্ছে টি-টুয়েন্টি একাদশ!

পাকিস্তানের বিরুদ্ধে একমাত্র টি-টুয়েন্টিতে ওয়ানডে স্কোয়াড থেকে বিশ্রামে দেওয়া হয়েছে পেসার রুবেল হোসেন ও ব্যাটসম্যান মমিনুল হককে। দলে এসেছেন হার্ডহিটার লিটন দাস ও পেস বোলার মোস্তাফিজুর রহমান।

বোলিংয়ে অন্যতম তুরুপের তাস অভিজ্ঞ রুবেল হোসেনকে বিশ্রাম দেওয়া হয়েছে, যাতে টেস্ট সিরিজের আগে তাকে তরতাজা পাওয়া যায়। তার পরিবর্তে নেওয়া হয়েছে ১৯ বছর বয়সী বাঁহাতি পেসার মুস্তাফিজুর রহমানকে।

টি২০ ক্রিকেটটা বোলিং-নির্ভর খেলা বলেই বৃহস্পতিবার 'রায়' দিয়েছেন অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। সে জন্যই শেষ ওয়ানডের একাদশ থেকে পরিবর্তন যদি অন্তত একটিও হয় তো সেটা রুবেলের পরিবর্তে মুস্তাফিজুরের অন্তর্ভুক্তি ও আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক।

মোস্তাফিজুরের অভিষেক নাকি আবুল হোসেনের অন্তর্ভুক্তি তার উত্তর পাওয়া যাচ্ছে না ম্যাচ শুরুর আগ পর্যন্ত। আর স্কোয়াডে থাকলেও মাহমুদুল্লাহ রিয়াদকেও রুবেলে মতোই বিশ্রাম দেওয়ার গুঞ্জন আছে। রিয়াদ বৃহস্পতিবার অনুশীলনও করেননি। সে ক্ষেত্রে, একাদশে রিয়াদের পরিবর্তে আসতে পারেন নবাগত লিটন।

ওয়ানডে স্কোয়াডে থাকলেও একটি ম্যাচও খেলার সুযোগ না পাওয়া রনি তালুকদারও আছেন পাইপলাইনে। লিটন অপেক্ষাকৃত আগ্রাসী ও টি-টুয়েন্টি এর আদর্শ ব্যাটসম্যান বলে তারও অভিষেক হতে পারে শুক্রবার। ওয়ানডে একাদশ থেকে পরিবর্তন বলতে এ দুটোই।

আপনার মন্তব্য

আলোচিত