সিলেটটুডে ওয়েব ডেস্ক

২৬ এপ্রিল, ২০১৫ ১৮:৪০

ক্রীড়া সাংবাদিকের সাথে ক্রিকেটারদের দুষ্টুমি! (ভিডিও)

খেলার ফাঁকে প্রায়ই দুষ্টুমিতে মেতে থাকেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা তারই একটি প্রমাণ পাওয়া গেল এবার। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া এমন একটি মজাদার ভিডিও ক্লিপসে বিশ্বকাপের সময়কার দুষ্টুমিতে ভরপুর একটি ঘটনা এখন সবাই শেয়ার করছে।  

বিশ্বকাপে স্কটল্যান্ডের সাথে ম্যাচের আগে অনুশীলন করছিলো বাংলাদেশ দল। অদূরেই ম্যাচ প্রিভিউ নিয়ে রিপোর্ট তৈরি করছিলেন একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের ক্রীড়া সাংবাদিক। হঠাৎই দুষ্টুমির চিন্তা ভর করলো সাকিব-তামিমের  মাথায়।

প্রথমে সাকিব এগিয়ে এসে ঐ রিপোর্টারের সামনে দাঁড়িয়ে অপলক দৃষ্টি দিলেন! থমকে গেলেন রিপোর্টার, থেমে গেল রিপোর্ট তৈরির প্রক্রিয়া। একটু পর আবার নতুন করে রিপোর্ট করা শুরু করতে এবার পেছন থেকে তামিম এসে পেছন থেকে ব্যাট রাখলেন তার মাথার উপর, আবারো থামতে হলো তাকে!

দুষ্টুমিতে যোগ দিলেন নাসির-সৌম্যও! কোন কারণ ছাড়াই এ দুজন হঠাৎ ক্যামেরার সামনে দিয়ে হাঁটা শুরু করলে আবার থামতে হয় রিপোর্টারকে। এরপর যখন আবার রিপোর্ট করা শুরু করলেন তখন পেছনে লুকিয়ে থাকা তামিম দিলেন খোঁচা।

শেষে কতবারের চেষ্টায় সে রিপোর্টার তাঁর প্রিভিউ তৈরি করতে পেরেছিলেন জানা না গেলে ক্রিকেটারদের এমন দুষ্টুমিতে মজা পাচ্ছেন টাইগার সমর্থকরা 

ভিডিও : ক্রিকেটারদের দুষ্টুমি

আপনার মন্তব্য

আলোচিত