বিয়ানীবাজার প্রতিনিধি

২০ এপ্রিল, ২০১৮ ১৫:১০

বিয়ানীবাজার প্রবীণ খেলোয়াড় সংঘকে ২-১ গোলে হারিয়েছে সাংবাদিক একাদশ

প্রবীণ খেলোয়াড় সংঘ বিয়ানীবাজারকে ২-১ গোলে হারিয়েছে বিয়ানীবাজার সাংবাদিক একাদশ। বৃহস্পতিবার (১৯ এপ্রিল) বিকালে পিএইচজি উচ্চ বিদ্যালয় মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। খেলা শেষে বিজয়ী ও বিজীত দলের হাতে ট্রফি তুলে দেন সাবেক ফুটবল খেলোয়াড় ও মুড়িয়া ইউনিয়নের প্রাক্তন চেয়ারম্যান নজরুল ইসলাম।

খেলায় আক্রমণ পাল্টা আক্রমণে উভয় পক্ষ খেলা উপহার দিলে গোল আসে প্রথমার্ধে ১৯ মিনিটে। বাম প্রান্তে প্রতিপক্ষে ডি বক্সের বাইরে রাফিকে টেকল করলে ফ্রি কিক পায় সাংবাদিক একাদশ। অধিনায়ক আব্দুল ওয়াদুদে ডোজ এবং আহমেদ ফয়সালে বাঁকানো ফ্রি প্লেসিং শটে বোকা বনে যান প্রতিপক্ষের গোলকিপার। তfকে ফাঁকি দিয়ে বল জালে জড়ায়।

প্রথমার্ধ শেষ হওয়ার কয়েক মিনিট পূর্বে চমৎকার গোল করে সাংবাদিক একাদশকে ২-০ ব্যবধানে এগিয়ে নেন আক্রমণ ভাগের খেলোয়াড় সিপার আহমদ পলাশ। এটাকিং মিড ফিল্ড থেকে সুয়াইবুর রহমান স্বপনের বাড়ানো বলে পলাশ নিপুণ দক্ষতায় বল জালে জড়ান।

দ্বিতীয়ার্ধে প্রবীণ খেলোয়াড়রা গোল পরিশোধ করতে বার বার আক্রমণ রচনা করেন। খেলা শেষ হওয়ার কয়েক মিনিট আগে তুতিউর রহমান তুতার বাড়ানো বলে বাম প্রান্তে বল পান মাহবুব। তার আড়াআড়ি চিপটি পরাস্ত করে সাংবাদিক একাদশের গোল কিপারকে।

১ গোলে পিছিয়ে থেকে গোল শোধ করতে মরিয়া হয়ে উঠেন এক সময় দেশের বিভিন্ন মাঠ কাঁপানো প্রবীণ খেলোয়াড়রা। তাদের কয়েকটি পরিকল্পিত আক্রমণ সাংবাদিক একাদশের ডিফেন্ডার শামীম, আব্দুল ওয়াদুদ ও তাজবীর নস্যাৎ করে দেন। নির্ধারিত সময়ে ২-১ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে সাংবাদিক একাদশ।

খেলা শেষে বিজয়ী ও বিজীত দলের হাতে মেডেল ও ট্রফি তুলে দেন মুড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম।

আপনার মন্তব্য

আলোচিত