মঙ্গলবার, , ২০ নভেম্বর ২০১৮ ইং

ক্রীড়া প্রতিবেদক

২৬ এপ্রিল, ২০১৮ ০২:৪১

সেমিফাইনালে বায়ার্নকে হারাল রিয়াল মাদ্রিদ

চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালের প্রথম লেগে জার্মানির বায়ার্ন মিউনিখকে হারিয়েছে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ।

বুধবার রাতে বায়ার্নের মাঠে ২-১ গোলে জয় পায় জিনদিনে জিদানের দল। প্রতিপক্ষের মাঠে ২ গোল করে ফাইনালে এক পা দিয়ে রাখল রিয়াল মাদ্রিদ।

ম্যাচের ২৮তম মিনিটে জসুয়া কিমিচের গোলে এগিয়ে যায় বায়ার্ন মিউনিখ। হামেস রদ্রিগেসের থ্রু পাস ডি-বক্সে ধরে জোরালো শটে গোলটি করেন জার্মান এ ডিফেন্ডার।

প্রথমার্ধের ৪৪ মিনিটে রিয়ালকে সমতায় ফেরান মার্সেলো। ডান দিক থেকে কারভাহালের উঁচু করে বাড়ানো বলে রোনালদো বাইসাইকেল কিকের চেষ্টায় ব্যর্থ হলে পেয়ে যান মার্সেলো। ডি-বক্সের বাইরে থেকে জোরালো নীচু শটে দূরের পোস্ট দিয়ে গোলটি করেন ব্রাজিলিয়ান এ ডিফেন্ডার।

ম্যাচের ৫৭তম মিনিটে রিয়ালকে এগিয়ে দেন মার্কো এসেনসিও। রাফিনিয়ার ভুলের সুযোগে বল পেয়ে সামনে বাড়ান কারভাহাল। আর ডান দিক থেকে লুকাস ভাসকেসের পাস ডি-বক্সে পেয়ে প্রথম ছোঁয়ায় কোনাকুনি শটে গোলরক্ষককে পরাস্ত করেন এসেনসিও।

৭২তম মিনিটে ক্রিশ্চিয়ানো রোনালদোর গোল বাতিল করে দেন রেফারি। লুকা মদ্রিকের বাড়ানো বল বুক ও কাঁধ দিয়ে নিয়ন্ত্রণে এনে রোনালদোর শট বায়ার্ন মিউনিখের জাল কাঁপালেও হ্যান্ডবলের অভিযোগে গোলবঞ্চিত হন রোনালদো। এর মাধ্যমে ইউরোপ সেরা প্রতিযোগিতায় টানা ১১ ম্যাচ পর গোলের দেখা পান নি এ ফুটবলার।

আপনার মন্তব্য

আলোচিত