মঙ্গলবার, , ২৩ অক্টোবর ২০১৮ ইং

ক্রীড়া প্রতিবেদক

১৬ মে, ২০১৮ ২১:৫৮

বিশ্ব একাদশে খেলছেন না সাকিব, ডাক পেলেন সন্দ্বীপ

আগামী ৩১ মে লর্ডসে একটি চ্যারিটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে যাচ্ছে ওয়েস্ট ইন্ডিজ ও বিশ্ব একাদশ। আর এ ম্যাচে বাংলাদেশী ২ খেলোয়াড় তামিম ও সাকিবরে খেলার কথা রয়েছে। তবে ঠিক ১৫ দিন আগেই ব্যক্তিগত কারণ দেখিয়ে বাংলাদেশের দলের অলরাউন্ডার সাকিব আল হাসান বিশ্ব একাদশ থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন।

আর এ বিষয়টি আইসিসি তাদের ওয়েবসাইটে নিশ্চিত করেছে এবং সাকিবের পরিবর্তে বিশ্ব একাদশের দলে ভিড়ানো হয়েছে নেপালের লেগ স্পিনার সন্দীপ লামিচেনকে।

সাকিব আল হাসান বর্তমানে আইপিএলের দল সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলছেন। ব্যাটে বলে দারুণ অবদান রেখে চলেছেন তিনি। এছাড়া সন্দ্বীপও আছেন আইপিএলে। ১৭ বছর বয়সী এই তরুণ লেগ স্পিনারের দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে কোহলিদের বিপক্ষে আইপিএল অভিষেক হয়েছে।

প্রসঙ্গত, গত বছর হারিকেন আরমা ও মারিয়ায় ক্যারিবিয়ান অঞ্চলে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছিল। অ্যান্টিগার স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়াম, ডমিনিকার উইন্ডসর পার্কসহ মোট ৫টি স্টেডিয়ামকে সাহায্য করা হবে এই ম্যাচ থেকে পাওয়া অর্থে।

বিশ্ব একাদশকে নেতৃত্ব দেবেন ইংল্যান্ড অধিনায়ক ওয়েন মর্গ্যান। তামিম ছাড়াও পাকিস্তানের শহিদ আফ্রিদি, শোয়েব মালিক, শ্রীলঙ্কার থিসারা পেরেরা, আফগানিস্তানের রশিদ খানের মতো তারকারা থাকছেন দলে।

আপনার মন্তব্য

আলোচিত