স্পোর্টস ডেস্ক

২৫ মে, ২০১৮ ০১:১০

একসঙ্গে দুই বান্ধবীকে বিয়ে করছেন রোনালদিনহো!

মোহনীয় ফুটবলে সবাইকে মাতিয়ে রাখতেন ব্রাজিলিয়ান সুপারস্টার রোনালদিনহো। এক ম্যাচে দুই গোল করেছেন ক্যারিয়ারের বহু খেলায়। এবার জীবনের ম্যাচেও রোনালদিনহো করতে যাচ্ছেন দুই গোল।

রাশিয়া বিশ্বকাপ শেষ হলেই বিয়ের পিঁড়িতে বসবেন বিশ্বকাপজয়ী এই ব্রাজিলিয়ান তারকা। তবে চমক হলো- একজনকে নয়, একসঙ্গে দু’জনকে বিয়ে করতে যাচ্ছেন তিনি! একসঙ্গে একই দিনে বিয়ে করতে যাওয়া পাত্র রোনালদিনহোর দুই পাত্রী হলেন প্রিসিলা কোয়েলহো ও বিয়াত্রিজ সুজা।

ব্রাজিলিয়ান সংবাদমাধ্যমের দাবি, প্রিসিলা ও বিয়াত্রিজ গত ডিসেম্বর থেকেই রোনালদিনহোর বিলাসবহুল বাড়িতে থাকেন। ২০১৬ সাল থেকে বিয়াত্রিজের সঙ্গে সম্পর্ক রোনালদিনহোর। তবে প্রিসিলার সঙ্গে প্রেমের শুরু আরও কয়েক বছর আগে। আর আগামী আগস্টে দু’জনকে একসঙ্গে বিয়ে করবেন রোনালদিনহো।

দুই বান্ধবীকেই নাকি সমানভাবে সন্তুষ্ট রাখেন রোনালদিনহো। দুজনকেই দেড় হাজার পাউন্ড হাতখরচা দেন। দুজনকে সব সময় দেন একই উপহার। এ বছর জানুয়ারিতে দুজনকে একই সঙ্গে বিয়ের আংটি পরিয়েছেন।

ব্রাজিলের ও দিয়া পত্রিকার এক কলামিস্টের দাবি, আগস্টে রিওর সান্তা মনিকা কন্ডোনিয়ামের ভেতরে একান্ত এক অনুষ্ঠানে দুই বান্ধবীকে বিয়ে করবেন রোনালদিনহো। প্রিসিলা ও বিয়াত্রিজ বড় হয়েছেন বেলো হরিজন্তে। অ্যাটলেটিকো মিনেইরোর হয়ে খেলার সময় এ দুজনের সঙ্গে রোনালদিনহোর পরিচয় হয়েছিল বলে ধারণা করা হয়।

এমন বিয়েতে যে সবাইকে পাশে পাচ্ছেন রোনালদিনহো, তা কিন্তু নয়। জানা গেছে, ভাইয়ের বহুগামিতায় বিরক্ত রোনালদিনহোর বোন ডেইজি। বিয়েতে আসবেন না বলে সিদ্ধান্তও নিয়েছেন তিনি।

আপনার মন্তব্য

আলোচিত