স্পোর্টস ডেস্ক

১৯ জুন, ২০১৮ ১৬:৪১

সৌদি ফুটবল দলের উড়োজাহাজে আগুন

উরুগুয়ের বিপক্ষে ম্যাচ খেলতে রোস্তভে যাওয়ার পথে সৌদি খেলোয়াড়দের বহনকারী বিমানের ডানায় আগুন লাগার ঘটনা ঘটেছে। তবে জরুরি অবতরণের পর নিরাপদে আছেন দলের খেলোয়াড়েরা।

রাশিয়ার কাছে পাঁচ গোলের বিশাল ব্যবধানে হারের পর এমনিতেই বিপাকে আছেন সৌদি আরবের খেলোয়াড়েরা। দেশের ফুটবল ফেডারেশনের সভাপতি হুমকি দিয়েছেন এই ‘ফাইভ স্টার’ (!) পারফরম্যান্সের জন্য ‘খেলোয়াড়দের জবাবদিহি করতে হবে’। কিছু খেলোয়াড়কে শাস্তির হুমকিও দিয়েছেন তিনি।

ফেডারেশন সভাপতির এই হুমকির ভীতি কাটতে না–কাটতেই আরেক বিপদে পড়েছিলেন সৌদি ফুটবলাররা। নিজেদের অফিশিয়াল উড়োজাহাজে করে রোস্তভে যাওয়ার সময় তাঁরা বেশ বড় দুর্ঘটনা থেকে বেঁচে গেছেন।

রোস্তভে বাংলাদেশ সময় বুধবার রাত ৯টায় উরুগুয়ের মুখোমুখি হবে সৌদি আরব। উড়োজাহাজে করে সেখানে যাওয়ার পথে ‘কারিগরি ত্রুটি’র কারণে তাঁরা রোস্তভ-ডন বিমানবন্দরে জরুরি অবতরণ করতে বাধ্য হন। তবে খেলোয়াড়দের কোনো ক্ষতি হয়নি। তাঁরা নিরাপদেই নিজেদের ডেরায় গিয়েছেন।

‘কারিগরি ত্রুটি’ নিয়ে সৌদি প্রেস এজেন্সি বলেছে, জাহাজের ডানায় আগুন লাগলেও সেটা নিছকই দুর্ঘটনা।

সৌদি আরব ফুটবল ফেডারেশন টুইটারে বিবৃতি দিয়েছে, ‘উড়োজাহাজের ইঞ্জিনে কারিগরি ত্রুটি ধরা পড়লেও সৌদি আরবের সব খেলোয়াড় নিরাপদে আছেন। রোস্তভ-ডন বিমানবন্দরে অবতরণের পর তাঁরা এখন নিজেদের বাসস্থানে।’

আপনার মন্তব্য

আলোচিত