স্পোর্টস ডেস্ক

১৯ জুন, ২০১৮ ১৬:৪২

একাদশে পরিবর্তনের কথা ভাবছেন সাম্পাওলি

রাশিয়া বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে নবাগত আইসল্যান্ডের বিপক্ষে হোঁচট খাওয়া আর্জেন্টিনা দলে তৈরি হয়েছে নতুন ভাবনা চিন্তা। আর দারুণ এক দুশ্চিন্তায় আর্জেন্টিনার কোচ হোর্হে সাম্পাওলি। তাইতো ক্রোয়েশিয়ার বিপক্ষে পরবর্তী ম্যাচে তাই ব্যাপক পরিবর্তনের কথা ভাবছেন আর্জেন্টাইন এ কোচ।

আর এমনটিই জানিয়েছেন আর্জেন্টিনার ডিফেন্ডার গ্যাব্রিয়েল মার্কাদো। তিনি বলেন, ‘ক্রোয়েশিয়া ম্যাচকে সামনে রেখে দলে কিছু পরিবর্তন আনতে পারেন কোচ হোর্হে সাম্পাওলি। আমরা ভিন্ন পদ্ধতিতে কিছু কাজ করেছি। একটি তার খেলানোর জন্য প্রস্তুত রয়েছে। আমি আমার সর্বোচ্চটা দেব, যেখানেই খেলি না কেন!’’

এদিকে আর্জেন্টাইন মিডিয়া মতে, ক্রোয়েশিয়া ম্যাচে প্রথম পরিবর্তনের প্রথম নাম ডি মারিয়া! এ ম্যাচে তাঁকে বাইরে রেখে মাঠে নামার ভাবনা মেসিদের। ডি মারিয়ার বদলে ক্রোয়েশিয়া ম্যাচে দেখা যেতে পারে ক্রিশ্চিয়ানো পাভোনকে।

আইসল্যান্ডের বিরুদ্ধে প্রথম একাদশ ঠিক করতে গিয়ে রাইট ব্যাক পজিশন নিয়ে চাপে ছিলেন সাম্পাওলি। কাকে খেলাবেন? আলোচনায় ঠিক হয়, এডুয়ার্ডো সালভিওর নাম। কিন্তু প্রথম ম্যাচের পর সাম্পাওলির মনে হয়েছে, সালভিওকে খেলানোর সিদ্ধান্তটা ভুল। তাই ক্রোয়েশিয়া ম্যাচে দলে আসছেন গ্যাব্রিয়েল মারকাদো।

তবে শুধু রাইট ব্যাক নয়, মিডফিল্ডের বদল নিয়েও ভাবছেন আর্জেন্টাইন কোচ। আগের দিন মাসচারেনোর সঙ্গে সেন্ট্রাল মিডফিল্ডে খেলেছেন, লুকাস বিগলিয়া।

ক্রোয়েশিয়া ম্যাচে সাম্পাওলি ভাবছেন বাইরে রাখবেন বিগলিয়াকে। আইসল্যান্ড ম্যাচে সেন্ট্রাল মিডফিল্ড থেকে সেরকমভাবে বল পাননি মেসি। তাই কোচ ভাবছেন ক্রোয়েশিয়া ম্যাচে সেন্ট্রাল মিডফিল্ডে আনবেন মাসচারেনোর সঙ্গী। দলে আসছেন জিওভান্নি লো সেলসো।

আপনার মন্তব্য

আলোচিত