বুধবার, ২০ নভেম্বর ২০১৯ ইং

স্পোর্টস ডেস্ক

০২ জুলাই, ২০১৫ ০১:৫৯

শুরু হচ্ছে সেইলর বাফুফে জাতীয় অনুর্দ্ধ-১৫ ফুটবল চ্যাম্পিয়নশিপ

মৌলভীবাজার সহ দেশের আটটি ভেন্যুতে বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে সেইলর বাফুফে জাতীয় অনুর্দ্ধ-১৫ ফুটবল চ্যাম্পিয়নশিপ।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আয়োজনে বিভাগীয় ফুটবল এসোসিয়েশন সিলেটের ব্যবস্থাপনায় মৌলভীবাজার স্টেডিয়াম ভেন্যুতে আঞ্চলিক পর্যায়ের খেলায় আটটি দল অংশগ্রহণ করবে।

বুধবার বিকেলে মৌলভীবাজার স্টেডিয়ামে এক প্রস্তুতি সভায় বিভাগীয় ফুটবল এসোসিয়েশন সভাপতি মিছবাহুর রহমান জানান, দেশের ৬১ জেলার অংশগ্রহণে আটটি ভেন্যুতে এই টুর্নামেন্টের আয়োজিত হচ্ছে।

এই টুর্নামেন্টে থেকে বাছাই করে এ.এফ.সি অনুর্দ্ধ-১৬ চ্যাম্পিয়নশিপ এবং সাফ অনুর্দ্ধ-১৬ চ্যাম্পিয়শিপের জন্য একটি দক্ষ বাংলাদেশ জাতীয় অনুর্দ্ধ-১৬ ফুটবল দল গঠন করা হবে।

সে লক্ষে অনুর্দ্ধ-১৫ বছরের খেলোয়ারদের নিয়ে দেশব্যাপী বাংলাদেশ ফুটবল ফেডারেশনের এই আয়োজন। চাঁদপুর, কুমিল্লা, সিলেট, সুনামগঞ্জ, হবিগঞ্জ, মৌলভীবাজার, ব্রাহ্মণবাড়িয়া ও নরসিংদী জেলার অনুর্দ্ধ-১৫ ফুটবল দল মৌলভীবাজার ভেন্যুতে খেলায় অংশ গ্রহণ নিচ্ছে।

বৃহস্পতিবার বিকাল ৩টা ৩০ মিনিটে উদ্বোধনী খেলায় নরসিংদী ও হবিগঞ্জ দল অংশ গ্রহণ করবে। এই ভেন্যুর ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে ৯ জুলাই।

প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন বাফুকে প্রতিনিধি সৈয়দ গোলাম জিলানী, ইকরামুর রহমান রানা এবং জেলা ক্রীড়া সংস্থার জয়নাল হোসেন,আকিল আহমদ, ফজলুর রহমান, নাহিদ আহমদ, সৈয়দ রেজাউল করিম সুমন প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত