স্পোর্টস ডেস্ক

০৯ সেপ্টেম্বর, ২০১৮ ২২:০১

এশিয়া কাপ খেলতে দেশ ছাড়লেন মাশরাফিরা

আর কদিন বাদেই মাঠে গড়াচ্ছে এশিয়া কাপ ক্রিকেটের ১৪তম আসর। সংযুক্ত আরব আমিরাতে বসতে যাচ্ছে এবারের আসরটি। গত তিনটি আসরের দুটিতে রানার্সআপ বাংলাদেশ এবার সাফল্যে খুবই আশাবাদী।

আর এ আশা নিয়েই আজ রোববার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটায় ফ্লাই এমিরেটসের একটি ফ্লাইটে সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশে ঢাকা ছেড়েছে মাশরাফি বিন মর্তুজার দল।

এশিয়া কাপের জন্য মোট ১৬ সদস্যের দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এর মধ্যে অলরাউন্ডার সাকিব আল হাসান এখন পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে রয়েছেন। যুক্তরাষ্ট্র থেকে সরাসরি সংযুক্ত আরব আমিরাতে যাবেন সাকিব।

টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ। দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকাল সাড়ে পাঁচটায়। গ্রুপ পর্বের অন্য ম্যাচে আগামী ২০ সেপ্টেম্বর আফগানিস্তানের মুখোমুখি হবে টাইগাররা।

এশিয়া কাপে বাংলাদেশ স্কোয়াড: মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, নাজমুল হোসেন শান্ত, মোহাম্মদ মিথুন, আবু হায়দার রনি, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, মোসাদ্দেক হোসেন সৈকত, মুমিনুল হক, আরিফুল হক, নাজমুল ইসলাম অপু।

আপনার মন্তব্য

আলোচিত