স্পোর্টস ডেস্ক

২১ সেপ্টেম্বর, ২০১৮ ২১:০৫

চার জাতির টুর্নামেন্টেও নেই মেসি!

আগামি মাসে সৌদি আরবে অনুষ্ঠিতব্য চার জাতি ফুটবল টুর্নামেন্টেও খেলছেন না লিওনেল মেসি। টুর্নামেন্টে আর্জেন্টিনা ও আয়োজক সৌদি আরব ছাড়াও অংশ নেবে ব্রাজিল ও ইরাক।

কয়েকদিন আগে আন্তর্জাতিক বিরতিতে দুটি প্রীতি ম্যাচে খেলেছিল আর্জেন্টিনা। প্রথমটি গুয়েতেমালা, পরেরটি কলম্বিয়ার বিপক্ষে। দুই ম্যাচে ছিলেন না মেসি। কেবল মেসিই নন, সার্জিও আগুয়েরো, ডি মারিয়া, গঞ্জালো হিগুয়েইনও ছিলেন না।
তবে চার জাতির টুর্নামেন্ট তারকা খেলোয়াড়রা ফিরবেন এমনটা আশা করে আর্জেন্টিনা। দলের ভারপ্রাপ্ত কোচ লিওনেল স্কালোনিও মেসিকে পাওয়ার ব্যাপারে ইতিবাচক ছিলেন। কিন্তু সর্বশেষ খবর হলো, কেবল চার জাতির টুর্নামেন্ট নয় পুরো এক বছর আর আর্জেন্টিনার জার্সি গায়ে জড়াবেন না পাঁচবারের বর্ষসেরা এই ফুবটবলার।

আজ চার জাতির টুর্নামেন্টের জন্য স্কোয়াড ঘোষণা করতে পারে এএফএ। তার আগে মেসির না থাকার খবর মোটেও আর্জেন্টাইন সমর্থকদের জন্য সুখকর নয়।

রাশিয়া বিশ্বকাপে ব্যর্থ হওয়ার পর সোজা স্পেনের উড়ে যান লিওনেল মেসি। রাগে-অভিমানে সতীর্থদের সঙ্গে ফেরেননি নিজ দেশে। বেশ কিছুদিন নীরবে কাটান। তাতে আর্জেন্টিনার ফুটবল অ্যাসোসিয়েশনও দুশ্চিন্তায় পড়ে যায়। তারা হয়তো ভেবেছিল অবসরের ডাক আসতে পারে। কিন্তু সে রকম কিছু হয়নি।

আপনার মন্তব্য

আলোচিত