স্পোর্টস ডেস্ক

২২ সেপ্টেম্বর, ২০১৮ ১৮:১৪

আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচের ব্রাজিল দল ঘোষণা

আগামী মাসে সৌদি আরবে অনুষ্ঠিতব্য আর্জেন্টিনা ও সৌদি আরবের বিপক্ষে দুটি প্রীতি ম্যাচের জন্যে ২৩ সদস্যের দল ঘোষণা করেছেন ব্রাজিল কোচ তিতে।

অক্টোবরের ১২ তারিখ কিং সৌদ ইউনিভার্সিটি স্টেডিয়ামে সৌদি আরব ও ১৬ তারিখ কিং আব্দুল্লাহ স্পোর্টস সিটি মাঠে আর্জেন্টিনার মুখোমুখি হবে ব্রাজিল।

তিতে ঘোষিত দলে বিশ্বকাপের স্কোয়াড থেকে বাদ পড়েছেন পিএসজির ডিফেন্ডার থিয়াগো সিলভা ও চেলসির মিডফিল্ডার উইলিয়ান।

সবশেষ যুক্তরাষ্ট্র ও এল সালভাদরের বিপক্ষে ম্যাচে না থাকা রিয়াল মাদ্রিদ ডিফেন্ডার মার্সেলো, ম্যানচেস্টার সিটির স্ট্রাইকার গ্যাব্রিয়েল জেসুস, ডিফেন্ডার দানিলো ও গোলরক্ষক এডারসন ফিরেছেন স্কোয়াডে।

বার্সেলোনার তরুণ মিডফিল্ডার ম্যালকম ছাড়াও ডাক পাওয়াদের মধ্যে আন্তর্জাতিক ফুটবলে অভিষেকের অপেক্ষায় আছেন বোর্দোর ডিফেন্ডার পাবলো ও গ্রেমিওর তরুণ গোলরক্ষক ফেলিপে সান্তোস।

ব্রাজিল স্কোয়াড
গোলরক্ষক: অ্যালিসন বেকার (লিভারপুল), এডারসন (ম্যানচেস্টার সিটি), ফেলিপে সান্তোস (গ্রেমিও)।

ডিফেন্ডার: দানিলো (ম্যানচেস্টার সিটি), অ্যালেক্স সান্দ্রো (জুভেন্টাস), ফাবিনহো (লিভারপুল), মার্সেলো (রিয়াল মাদ্রিদ), মার্কুইনহোস (পিএসজি), মিরান্ডা (ইন্টার মিলান), এডের মিলিতাও (পোর্তো), পাবলো (বোর্দো)।

মিডফিল্ডার: আর্থার (বার্সেলোনা), রেনাতো আগুস্তো (বেইজিং গোয়ান), কাসেমিরো (রিয়াল মাদ্রিদ), ফিলিপে কৌতিনহো (বার্সেলোনা), ফ্রেড (ম্যানচেস্টার ইউনাইটেড), ম্যালকম (বার্সেলোনা), রিচার্লিসন (এভারটন), ওয়ালেস (হানোভার)।

ফরোয়ার্ড: গ্যাব্রিয়েল জেসুস (ম্যানচেস্টার সিটি), রবার্তো ফিরমিনো (লিভারপুল), নেইমার (পিএসজি), এভেরতন (গ্রেমিও)।

 

আপনার মন্তব্য

আলোচিত