স্পোর্টস ডেস্ক

২২ সেপ্টেম্বর, ২০১৮ ২৩:৫৯

গোল পেলেন সালাহ

মোহাম্মদ সালাহ গোল পাচ্ছিলেন না, ফর্ম নেই- এমন আলোচনা যখন তুঙ্গে তখনই গোল করে সব সমালোচকের মুখ বন্ধ করে দিলেন এই মিশরিয় তারকা।

শনিবার অ্যানফিল্ডে সালাহ-মানেরা সাউদাম্পটনকে ৩-০ গোলের ব্যবধানে হারিয়েছে। লিভারপুলের কাজটা অবশ্য প্রথমে সহজ করে দেয় দাউদাম্পটন। ম্যাচের ১০ মিনিটের মাথায় আত্মঘাতি গোল খেয়ে ক্লপের দলের বিপক্ষে পিছিয়ে পড়ে তারা। এরপরই গোল করেন মাতিপ। তিনি ২১ মিনিটের মাথায় গোল করে দলকে ২-০ গোলের লিড এনে দেন।

আগের তিন ম্যাচে গোল পাননি দলের সেরা তারকা মোহামেদ সালাহ। এ ম্যাচেও প্রথমার্ধে তিনি গোল পাচ্ছেন না এমনটাই ধরে নেওয়া হয়েছিল। কিন্তু সালাহ প্রথমার্ধেই গোল করলেন। প্রথমার্ধের শেষ বাঁশি বাজার আগে মিসরের তারকা গোল করে দলকে ৩-০ ব্যবধানে এগিয়ে নেন।

প্রথমার্ধে তিন গোলে এগিয়ে যাওয়া লিভারপুল দ্বিতীয়ার্ধে সাউদাম্পটকে গোলের বন্যায় ভাসাবে এমনই মনে হয়েছিল। কিন্তু দ্বিতীয়ার্ধে অচেনা এক লিভারপুলকে দেখা গেছে। প্রথমার্ধে লিভারপুল গোলের লক্ষ্যে তিন শট নিয়ে দুটিতে গোল পায়। একটি আত্মঘাতি গোল পায়। সেই লিভারপুল দ্বিতীয়ার্ধে গোলের লক্ষ্যে মোটে দুটি আক্রমণ করতে পেরেছে। গোল করতে পারেনি আর একটিও। শেষ পর্যন্ত ৩-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ক্লপের শিষ্যরা

আপনার মন্তব্য

আলোচিত