বুধবার, , ১২ ডিসেম্বর ২০১৮ ইং

সিলেটটুডে ডেস্ক

১১ অক্টোবর, ২০১৮ ১৪:২৩

সিলেটের প্রয়াত ফুটবলারদের স্মরণে টুর্নামেন্ট শুক্রবার

সিলেট জেলা দলের প্রয়াত ফুটবলারদের স্মরণে শুক্রবার সিলেট ফুটবল টুর্নামেন্ট শুরু হতে যাচ্ছে। সিলেট জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতি এই টুর্নামেন্টের আয়োজন করছে। সিলেট জেলা দলের প্রয়াত দুই কৃতি ফুটবলার কুটিম ও জুয়েল এর নামানুসারে অনুষ্ঠিতব্য এই টুর্নামেন্টে সিলেটের সাবেক ও বর্তমান খেলোয়াড়দের সমন্বয়ে গঠন করা হয়েছে ছয়টি দল।

ছয়টি দলের মধ্যে পাঁচটি দলের মধ্যে নামকরণ করা হয়েছে সিলেটের প্রয়াত জেলাদলের পাঁচ ফুটবলারদের নামে। দলের নামগুলো হচ্ছে তোফা একাদশ, বিজন একাদশ, ফখরুল একাদশ, সিরাজ একাদশ ও মোস্তাক একাদশ। অন্য দলটি হচ্ছে সিলেটের সাবেক মাঠ কাঁপানো সোনালী অতীত।

শুক্রবার (১২ অক্টোবর) বেলা ২টায় জেলা স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচে খেলবে তোফা একাদশ বনাম সিরাজ একাদশ, ২য় ম্যাচে খেলবে মোস্তাক একাদশ বনাম সোনালী অতীত ক্লাব এবং ৩য় ম্যাচ অনুষ্ঠিত হবে ফখরুল একাদশ বনাম বিজন একাদশের মধ্যে।

খেলোয়াড়দের নামের তালিকা:
তোফা একাদশ: শিপলু, মুরশেদ, চঞ্চল, মাজেদ, রাজা, মিলন, জগলু, রিপন-ঢাকা দক্ষিণ, শিপলু, জসিম, সুফিয়ান, পলাশ, জাহেদ, জাকের, বুলবুল, নাহিদ, নাচন, রানা, মিনহাজ-ঢাকা দক্ষিণ।

বিজন একাদশ: সোহেল, সামসুল, কামরুল, আতাউর, আঙ্গুর, (নাফিজ), দেলওয়ার, মানিক, কামরুল-বিআইডিসি, ইকবাল গোলাপগঞ্জ, শাহিন, জুয়েল-বিশ্বনাথ, লায়েক সিনিয়র, মনসুর, কামরুল প্রেস, সামসুল-ডি, কয়ছর, গনি, মুন্না, বড় মুন্না, মনির।

ফখরুল একাদশ: আজিজ, সুজন, জামিল, খালিক, শিমু, সামাদ, বক্কর, গুলজার, জুয়েল-গোলাপগঞ্জ, রাসেল, আরিফ, গৌছ, টিপু, আলম, জামাল, হুসেন, হৃদয়, বাপ্পি, ইমন, শরিফ।

সিরাজ একাদশ: সুমন, রাজ্জাক/ববি, জুয়েল, আক্তার, মাইকেল রুম্মান, রিপন, সাদ্দাম, সুহিন, আতাউর, নুর, জিল্লুর, সুনাম, নান্নু, মিঠন, সাকিব, রাজু, আমিন (কুচাই), মিজান, তালেব, রাসু(মিরাবাজার)।

মোস্তাক একাদশ: খালেদ , সমুজ, লায়েক, বাবুল-১, ইমরান, অপু, মনি, টুটুল, ইমরাজ, ফজল, কাইয়ুম, সাকি, ফজর আলী, জাকারিয়া, মিনহাজ, রাসেল- কুচাই, কিবরিয়া, আকমল, রুমেল-মোগলাবাজার।

আপনার মন্তব্য

আলোচিত