স্পোর্টস ডেস্ক

১৫ জুলাই, ২০১৫ ০০:৩৮

প্রধানমন্ত্রীর নির্দেশে বদলি হলেন সৌম্যের বাবা, বাড়িতে গেলো বিদ্যুৎ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশের ক্রিকেটার সৌম্য সরকারের বাবা বদলি হয়ে এসেছেন সাতক্ষীরায়। একইসঙ্গে তার গ্রামের বাড়ি আশাশুনি উপজেলার মহিষাডাঙ্গার গ্রামের বাড়িতে মঙ্গলবার দুপুরে বিদ্যুৎ লাইনের উদ্বোধন করেন সাবেক স্বাস্থ্য পরিবারকল্যাণ মন্ত্রী ডা: আফম  রুহুল হক এমপি।

জানা গেছে, সৌম্যর বাবা কিশোরী মোহন সরকারকে নিজ জেলা সাতক্ষীরার জেলা শিক্ষা অফিসে বদলি করা হয়েছে। মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতর সোমবার সন্ধ্যায় এ আদেশ জারি করেন। সাতক্ষীরা জেলা শিক্ষা অফিসার আমিনুল ইসলাম টুকুকে নড়াইলে পাঠানো হয়েছে। নড়াইলের জেলা অফিসার কিশোরী মোহনকে কয়েকবছর আগে সাতক্ষীরা থেকে নড়াইলে বদলি করে।

শিক্ষা মন্ত্রণালয়ের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা জানান, কিশোরী মোহন সাতক্ষীরার অধিবাসী এবং তিনি সাতক্ষীরাতেই থাকতে পছন্দ করেন, এমন খবর কোনওভাবে হয়তো প্রধানমন্ত্রীর কানে পৌঁছায়। সোমবার বিকালে এ-সংক্রান্ত নির্দেশ আসে প্রধানমন্ত্রীর মুখ্য সচিবের দফতর থেকে। কিশোরী মোহন সরকারি হাইস্কুলের শিক্ষক থেকে জেলা শিক্ষা অফিসার হয়েছেন কয়েকবছর আগে। অবসরে যাওয়ার খুব বেশি দিন বাকী নেই তার।

সৌম্যর সরকারের বাবা বলেন, আমার গ্রামের বাড়িতে বিদ্যুৎ লাইন দেওয়ায় আমি আনন্দিত। সেই অনেক দিন পর আবারও সাতক্ষীরা মাটিতে শিক্ষা অফিসার হিসেবে ফিরে আসতে পেরে খুব ভালো লাগছে। তিনি সকলের কাছে দোয়া চাইলেন তার জন্য এবং ছেলে সৌম্য সরকারের জন্য।

উল্লেখ্য, ঢাকাস্থ  সাতক্ষীরাবাসীর আয়োজনে সাতক্ষীরা কৃতি তিন ক্রিকেটারদের সংবধর্না অনুষ্ঠানে সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা: আফম রুহুল হক এমপি প্রতিশ্রুতি দিয়েছিলেন, তার  সংসদীয় এলাকায় অবস্থিত সৌম্যর গ্রামের বাড়ি মহিষাডাঙ্গা গ্রামে বিদ্যুৎ লাইন ও  সাতক্ষীরার আরেক কৃতি ক্রিকেটার মুস্তাফিজের রহমানের বাড়ি সংলগ্ন পাকা রাস্তা তৈরীর করার।

আপনার মন্তব্য

আলোচিত