সিলেটটুডে ডেস্ক

২৩ অক্টোবর, ২০১৮ ০০:০৪

কুটিম-জুয়েল স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল সম্পন্ন

সিলেট জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতি’র আয়োজনে এবং সিলেট জেলা ক্রীড়া সংস্থা ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশন এর সহযোগিতায় ‘‘কুটিম-জুয়েল স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট-২০১৮’’ এর ফাইনাল খেলা এবং সমাপণী ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান সোমবার সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।

মোস্তাক একাদশ বনাম ফখরুল একাদশ এর মধ্যকার উক্ত টুর্ণামেন্টের ফাইনাল খেলা নির্ধারিত সময়ে ১-১ গোলে ড্র হলে ট্রাইবেকারের মাধ্যমে ফখরুল একাদশ ৩-২ গোলে মোস্তাক একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

উক্ত টুর্ণামেন্টের সমাপণী ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন ও পুরষ্কার প্রদান করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক আজাদুর রহমান আজাদ, সিলেট জেলা প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক শাহ দিদার আলম চৌধুরী নোবেল ও সিলেট জেলা ক্লাব সমিতি’র সাধারণ সম্পাদক, সিলেট জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতি’র সাবেক সভাপতি মিলাদ আহমদ। উক্ত টুর্ণামেন্টের সমাপণী ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেট জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতি’র সভাপতি রুবেল আহমদ নান্নু। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন সিলেট জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক গোলাম জাকারিয়া চৌধুরী শিপলু। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার প্রাক্তন সহ-সভাপতি হাজী এম.এ.সাত্তার, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য নুরে আলম খোকন, মাসুক মিয়া ও মাহমুদ হোসেন শাহীন, সিলেট জেলা দলের সাবেক কৃতি ফুটবল খেলোয়াড় মনোজ রায় ও নাসির, সাবেক ফুটবল খেলোয়াড় মোঃ দুলাল হোসেন, লোকমান আহমদ, মইনুল,  সিলেট জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতি’র সিনিয়র সহ-সভাপতি কামরুল হাসান, সহ-সভাপতি সাব্বির আহমেদ সোহেল, মুর্শেদ আহমদ, আজাদুর রহমান চঞ্চল, শামসুল ইসলাম, মান্না চৌধুরী, জাকারিয়া খান , রাশেদ আহমদ সুমন, আখতার হোসেন, জামাল আহমদ, সমিতির সাধারণ সম্পাদক গোলাম জাকারিয়া চৌধুরী শিপলু, সহ-সাধারণ সম্পাদক সালাহউদ্দিন রাজু, রিপন আহমেদ, ফয়সল আহমদ, সামাদ আহমেদ, রিপন আহমেদ, খান জুবেল, জুয়েল আহমদ, সাংগঠনিক সম্পাদক আজিজুর রহমান আজিজ, সহ-সাংগঠনিক সম্পাদক ইমরাজ আহমেদ, পলাশ আহমদ, কোষাধ্যক্ষ রাজা আহমদ চৌধুরী, সহ-কোষাধ্যক্ষ জাহেদ আহমদ, প্রচার সম্পাদক খালেদ আহমদ, দপ্তর সম্পাদক মহিউদ্দিন রাসেল, সহ-দপ্তর সম্পাদক আজিজুর রহমান মিটন ও সদস্যবৃন্দ প্রমুখ।

ম্যান অব দ্যা ফাইনাল মনোনীত হন ফখরুল একাদশ এর খেলোয়াড় মহিউদ্দিন রাসেল, ম্যান অব দ্যা টুর্ণামেন্ট মনোনীত হন মোস্তাক একাদশ এর খেলোয়াড় অপু চৌধুরী, টুর্ণামেন্টের সেরা গোলরক্ষক মনোনীত হন গোলাম জাকারিয়া চৌধুরী শিপলু। টুর্ণামেন্টের চ্যাম্পিয়ন ফখরুল একাদশ ও রানারআপ মোস্তাক একাদশকে যথাক্রমে চ্যাম্পিয়ন ও রানারআপ ট্রফি প্রদান করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিলেট জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার অফিস সেক্রেটারী বিপুল চন্দ্র তালুকদার।

আপনার মন্তব্য

আলোচিত