স্পোর্টস ডেস্ক

২৫ অক্টোবর, ২০১৮ ১০:৫৩

দি মারিয়ার গোলে নাপোলির সঙ্গে পিএসজির ড্র

দুই-দুইবার পিছিয়ে পড়েও দি মারিয়ার গোলে নাপোলির সঙ্গে ড্র করেছে পিএসজি।

বুধবার রাতে ‘সি’ গ্রুপে নিজেদের তৃতীয় ম্যাচে ২-২ ড্র করে পিএসজি। তিন ম্যাচে একটি করে জয়, হার ও ড্র টমাস টুখেলের দলের।

পিএসজির মাঠে ২৮তম মিনিটে নাপোলিকে এগিয়ে নেন লরেনসো ইনসিনিয়ে। ডান দিক থেকে হোসে কায়েহনের বাড়ানো ক্রস অফসাইডের ফাঁদ ভেঙে চিপ করে গোলরক্ষকের মাথার ওপর দিয়ে লক্ষ্যভেদ করেন ইতালির এই ফরোয়ার্ড।

৬১তম মিনিটে আত্মঘাতী গোলে সমতায় ফেরে পিএসজি। এমবাপে থেকে পাওয়া বল ডি-বক্সের মধ্যে ক্রস বাড়িয়েছিলেন তমা মুনিয়ে। মারিও রুই স্লাইড করে বিপদমুক্ত করতে গেলে চোখের পলকে বল জালে জড়ায়।

ফরোয়ার্ড কাভানিকে তুলে ৭৭তম মিনিটে ইউলিয়ান ড্রাক্সলারকে নামান পিএসজি কোচ। পরক্ষণেই ফের এগিয়ে যায় নাপোলি। রুইয়ের শট মার্কিনিয়োসের গায়ে লাগার পর তার পাশেই থাকা মের্টেন্স সুযোগটা দারুণভাবে কাজে লাগান।

৮১তম মিনিটে অসপিনার দারুণ সেভে এগিয়ে থাকে নাপোলি। নেইমারের প্রথম দফার ফ্রি কিক কায়েহনের হাতে লাগলে ডি-বক্সের একটু ওপরে ফের ফ্রি-কিক পায় পিএসজি। ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের ফ্রি-কিক ফেরান গোলরক্ষক।

দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে আর্জেন্টাইন মিডফিল্ডার আনহেল দি মারিয়ার বাঁকানো শট দূরের পোস্ট দিয়ে জালে জড়ালে স্বস্তির ড্র নিয়ে মাঠ ছাড়ে পিএসজি।

গ্রুপের অন্য ম্যাচে রবের্ত ফিরমিনো ও মোহামেদ সালাহর গোলে রেড স্টার বেলগ্রেডকে ৪-০ ব্যবধানে হারানো লিভারপুল ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে।

৫ পয়েন্ট নিয়ে নাপোলি দ্বিতীয় ও ৪ পয়েন্ট পিএসজি নিয়ে তৃতীয় স্থানে আছে।

আপনার মন্তব্য

আলোচিত