স্পোর্টস ডেস্ক

০৭ নভেম্বর, ২০১৮ ০২:২২

বেলগ্রেডের কাছে লিভারপুলের হার

চ্যাম্পিয়ন্স লিগের এই আসরের গ্রুপে দ্বিতীয়বার প্রতিপক্ষের মাঠে হেরে গেল লিভারপুল। মঙ্গলবার রেড স্টার বেলগ্রেডের কাছে ২-০ গোলে হেরেছে তারা।

এর আগে গ্রুপের দ্বিতীয় ম্যাচে নাপোলির মাঠে হারের তেতো স্বাদ পায় লিভারপুল। কিন্তু পরের ম্যাচে রেড স্টার বেলগ্রেডকে ৪-০ গোলে উড়িয়ে দিয়ে ‘সি’ গ্রুপের শীর্ষে ওঠে ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা। ওই দুর্দান্ত জয় ছিল ঘরের মাঠ অ্যানফিল্ডে।

নিজেদের চতুর্থ ম্যাচে লিভারপুল নেমেছিল স্টার বেলগ্রেডের মাঠে। বল দখলে আধিপত্য ধরে রাখলেও মাত্র ৭ মিনিটের ব্যবধানে দুই গোল খায় গতবারের ফাইনালিস্টরা।

১৫ মিনিটে সাভিচের শক্তিশালী শট গোলবারের পাশ দিয়ে গেলে প্রথম সুযোগ হারায় বেলগ্রেড। তবে ২২ মিনিটে মার্কো মারিনের কর্নার থেকে দুর্দান্ত হেডে লক্ষ্যভেদ করেন মিলান পাভকোভ। লিভারপুলকে আরও চাপে ফেলে স্বাগতিকরা ২৯ মিনিটের গোলে। এবারও মারিনের অ্যাসিস্টে ব্যবধান দ্বিগুণ করেন পাভকোভ।

দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়াতে মরিয়া হয়ে ওঠে লিভারপুল। ৭০ মিনিটে দারুণ সুযোগ পেয়েছিলেন মোহাম্মদ সালাহ। ২০ গজ দূর থেকে নেওয়া তার শট ঠেকান মিলান বোরয়ান। এই গোলরক্ষক পরের মিনিটে মিশরীয় ফরোয়ার্ডকে রুখতে না পারলেও তার হাফ ভলি লাগে গোলপোস্টে।

‘এ’ গ্রুপের লড়াইয়ে মোনাকো ঘরের মাঠে হেরেছে ক্লাব ব্রুগের কাছে। সবশেষ দেখায় ১-১ গোলে ড্র করেছিল দুই দল। এবার ৩-০ গোলে হারের লজ্জা পেল ফ্রান্সের সাবেক চ্যাম্পিয়নরা।

আপনার মন্তব্য

আলোচিত