স্পোর্টস ডেস্ক

০৭ নভেম্বর, ২০১৮ ০৪:০৯

ইন্টারের কাছে পয়েন্ট হারাল বার্সা

ইন্টার মিলানের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে বার্সেলোনা।

মঙ্গলবার সান সিরোয় ‘বি’ গ্রুপের ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে। গত মাসে কাম্প নউয়ে প্রথম লেগে ২-০ গোলে জিতেছিল বার্সেলোনা।

বার্সেলোনার পক্ষে গোল করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ম্যালকম; এটা বার্সার হয়ে তার প্রথম গোল। অপরদিকে ইন্টার মিলানের পক্ষে একমাত্র গোলদাতা আর্জেন্টাইন ফরোয়ার্ড মাউরো ইকার্দি।

ম্যাচের ২য় মিনিটে উসমান দেম্বেলের বাঁ পায়ের শট রুখে দেন ইন্টার গোলরক্ষক সামির হান্দানোভিচ। ইভান রাকিতিচের বাড়িয়ে দেওয়া বলে ঠিক বক্সের সামনে থেকে শট নেন লুই সুয়ারেস। ১২ মিনিটের ওই চেষ্টা হয় লক্ষ্যভ্রষ্ট।

২২ মিনিটে উরুগুয়ান ফরোয়ার্ডের আড়াআড়ি শট গোলপোস্টের পাশ দিয়ে চলে যায়। ৯ মিনিট পর দেম্বেলের কর্নার থেকে পিকের নিচু হেডে ব্যাকপোস্টে বল পান সুয়ারেস। আবারও লক্ষ্যভ্রষ্টের হতাশায় ডুবতে হয় তাকে।

হান্দানোভিচ বিরতির আগে দুইবার দারুণ সেভে বার্সাকে এগিয়ে যেতে দেননি। স্লোভেনিয়ান গোলরক্ষক ৩৭ মিনিটে ফিলিপ্পে কৌতিনিয়োকে রুখে দেন, তারপর ৪২ মিনিটে সুয়ারেসকে ব্যর্থ করেন।

বিরতির পর ৫২ মিনিটে ক্ষিপ্রতার সঙ্গে ঠেকিয়ে দেন হান্দানোভিচ। দুই মিনিট পর পিকের ওভারহেড কিক ক্রসবারের উপর দিয়ে চলে যায়। ৫৮ মিনিটে দেম্বেলের কর্নারকে অল্পের জন্য লক্ষ্যে পাঠাতে পারেননি লেঙ্গলেট। দেম্বেলের ৬৭ মিনিটের শক্তিশালী শট রুখে আবারও ইন্টারকে বাঁচান হান্দানোভিচ। দুই মিনিট পর ইন্টারের সুযোগ নষ্ট করে দেন পিকে ও সার্জি রবের্তো। ইভান পেরিসিচের চেষ্টা লক্ষ্যভ্রষ্ট করেন তারা সাফল্যের সঙ্গে।

৮১ মিনিটে দেম্বেলের বদলি হয়ে মাঠে নামার দুই মিনিট পর বার্সাকে এগিয়ে দেন মালকম। কৌতিনিয়োর বানিয়ে দেওয়া বলে বার্সার জার্সিতে প্রথম গোল করেন ব্রাজিলিয়ান। কিন্তু বেশিক্ষণ এগিয়ে থাকতে পারেনি কাতালান জায়ান্টরা। ভেসিনোর শট লেঙ্গলেট ব্লক করলেও ফিরতি শটে মাউরো ইকার্দি লক্ষ্যভেদ করেন মার্ক আন্দ্রে টের স্টেগেনের পায়ের নিচ দিয়ে।

আপনার মন্তব্য

আলোচিত