নিজস্ব প্রতিবেদক

১২ নভেম্বর, ২০১৮ ১৯:২৬

দ্বিতীয় দিনে জয় পেয়েছে চ্যানেল আই ইউরোপ ও নিউজ২৪

মাহা-ইমজা ৩য় মিডিয়া কাপ ফুটবল

মাহা-ইমজা মিডিয়া কাপের প্রথম দিন গোলহীন থাকলেও দ্বিতীয় দিনে বয়ে গেছে গোলবন্যা। টুর্নামেন্টের দ্বিতীয় দিনে জয় তুলে নিয়েছে দুই শক্তিশালী দল চ্যানেল আই ইউরোপ ও নিউজ২৪।

সোমবার (১২ নভেম্বর) দ্বিতীয় দিনে এসেই সেই গোল খরা কাটিয়ে দেয় চ্যানেল আই ইউরোপ। সিলেট জেলা স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে যমুনা টেলিভিশনকে রীতিমত গোল বন্যায় ভাসিয়ে জয় তুলে নেয় তারা। ৬-০ গোলে জয় পায় মঈন উদ্দিন মনজুর দল।

ম্যাচের প্রথমার্ধেই ৪-০ গোলে এগিয়ে যায় চ্যানেল আই ইউরোপ। মান্না চৌধুরীর দুর্দান্ত কর্ণারে মাথা ছুঁইয়ে টুর্নামেন্টের প্রথম গোল আদায় করে নেন সোহাগ। পুরো ম্যাচে নিয়ন্ত্রণ প্রতিষ্ঠা করে খেলা চ্যানেল আই ইউরোপ আরও পাঁচবার বল জড়ায় প্রতিপক্ষের জালে। দলের পক্ষে আরিফ ২টি এবং মান্না, মনজু ও মঈন উদ্দিন একটি করে গোল করেন। নিজেদের প্রথম ম্যাচে যমুনা টেলিভিশন প্রতিপক্ষকে ঠেকিয়ে দিলে সোমবার অনেকটাই নিষ্প্রভ ছিল শামীমের দল।

একটি গোল করা ও তিনটি গোলে অবদান রাখার জন্য এই খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন মান্না চৌধুরী। তার হাতে পুরস্কার তুলে দেন সম্মিলিত নাট্য পরিষদ, সিলেটের সভাপতি মিশফাক আহমদ মিশু।

বিকেলে দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় নিউজ২৪ ও বাংলাভিশন। তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এ ম্যাচে বাংলাভিশনকে ২-১ গোলে হারায় টুর্নামেন্টের অন্যতম শক্তিশালী দল নিউজ২৪। ম্যাচের শুরুতেই গোল করে এগিয়ে যায় তারা। তবে শুরুতে এগিয়ে গেলেও তা বেশিক্ষণ ধরে রাখতে পারেনি তারা নিউজ২৪। প্রথমার্ধেই তানভীরের দুর্দান্ত গোলে ম্যাচে সমতা ফেরায় বাংলাভিশন। প্রথমার্ধে কিছুটা এলোমেলো নিউজ২৪ দ্বিতীয়ার্ধে তারা ম্যাচে নিয়ন্ত্রণ প্রতিষ্ঠা করে। দ্বিতীয়ার্ধেও মাঝামাঝি সময়ে মাঝমাঠ থেকে লিটনের একটি জোরালো শট খোঁজে নেয় প্রতিপক্ষের জাল। উল্লাসে মেতে উঠে নিউজ২৪ শিবির। এই পিছিয়ে যাওয়ার পর আর ম্যাচে ফিরে আসতে পারেনি যমুনা। জয় নিয়ে মাঠ ছাড়ে আব্দুল মুকিত অপির দল।

নজরকাড়া এক গোলের কারণে এই ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ হন নিউজ২৪ এর হুমায়ূন কবির লিটন। ম্যাচ শেষে তার হাতে পুরস্কার তুলে দেন সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (গণমাধ্যম) মাহবুব আলম।

মঙ্গলবার (১৩ নভেম্বর) মাহা-ইমজা মিডিয়া কাপের গ্রুপ পর্বের শেষ দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে। বেলা আড়াইটায় প্রথম ম্যাচে নিউজ২৪ মোকাবেলা করবে যমুনা টেলিভিশনের। বিকেল সাড়ে তিনটায় শেষ ম্যাচে মুখোমুখি হবে চ্যানেল আই ইউরোপ ও বাংলাভিশন।

উল্লেখ্য, রোববার (১১ নভেম্বর) টুর্নামেন্টের প্রথম দিনের দুটি ম্যাচই গোলশূন্য ড্র হয়েছিলো।


আপনার মন্তব্য

আলোচিত