স্পোর্টস ডেস্ক

১৫ নভেম্বর, ২০১৮ ১৫:১৯

উইন্ডিজ সিরিজে মাশরাফির খেলা নিয়ে যা বললেন পাপন

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে যাচ্ছেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তাই ওয়েস্ট ইন্ডিজ সিরিজে তার খেলা নিয়ে সংশয় রয়েছে তার।

এনিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন সরাসরি কিছু না বললেও জানিয়েছেন, সামান্য সুযোগ পেলে যে তিনি (মাশরাফি) খেলবেন।

উইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজ আগামী ৯ ডিসেম্বর থেকে শুরু হতে যাচ্ছে। দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে হবে যথাক্রমে ১২ ও ১৪ ডিসেম্বর। কিন্তু এ সময়েই শুরু হবে নির্বাচনী প্রচারণা। ১১ ডিসেম্বর থেকে প্রার্থীরা নির্বাচনী প্রচারণা শুরু করবেন।

মাশরাফিলে খেলা ও নির্বাচন দুটো নিয়েই তাই ভাবতে হবে।

মাশরাফি খেলবেন কিনা পরের সিদ্ধান্ত তবে আপাতত নাজমুল বললেন একদিনের ফুরসত মিললেও খেলায় দেখতে চান তাকে, 'এটা তো কঠিন প্রশ্ন (ওয়েস্ট ইন্ডিজ সিরিজে মাশরাফিকে পাওয়া যাবে কিনা)। কিন্তু বিশ্বকাপে পাওয়া যাবে, আমি যতটুকু জানি।

পাপন বলেন, ওর নির্বাচনের ইস্যু যেটা হচ্ছে, টাইমিং যদি দেখেন, ওর নমিনেশন পেপার সাবমিট করার তারিখ আছে, কবে ফরম পূরণ করবে, ওর ওখানে কী প্রোগ্রাম করবে, আমি কিছু জানি না।

তিনি বলেন, আজকে ওর সঙ্গে আমার দেখা হবে মনে হয়। সম্ভাবনা আছে দেখা হওয়ার। যদি সুযোগ থাকে, অবশ্যই খেলবে। এটা আমার ধারণা। যদি একদিনের জন্যও সুযোগ থাকে, অবশ্যই খেলবে। খেলাটা ওর কাছে সবচেয়ে বেশি প্রাধান্য পাবে।'

এদিকে মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২৮ নভেম্বর, বাছাই হবে ২ ডিসেম্বর এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ৯ ডিসেম্বর। এ সময়ে নির্বাচন নিয়েও ব্যস্ত থাকতে হতে পারে মাশরাফিকে।

আপনার মন্তব্য

আলোচিত