স্পোর্টস ডেস্ক

২২ নভেম্বর, ২০১৮ ১৮:৩১

কে-স্পোর্টস স্কুল ফুটবল লীগের ফাইনালে সেন্ট্রাল জৈন্তা উচ্চ বিদ্যালয়

সিলেটে ‘কে-স্পোর্টস স্কুল ফুটবল লীগ-২০১৮’ এর কোয়ার্টার ফাইনালের ১ম ম্যাচে সেন্ট্রাল জৈন্তা উচ্চ বিদ্যালয় ৩-০ গোলে রামসুন্দর সরকারি অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয়কে হারিয়ে বিজয়ী হয় ও বাই পেয়ে সরাসরি ফাইনালে উন্নীত হয়েছে।

বৃহস্পতিবার (২২ নভেম্বর) বেলা ২টায় সিলেট জেলা স্টেডিয়ামে এ ম্যাচ অনুষ্ঠিত হয়।  

ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ মনোনীত হন সেন্ট্রাল জৈন্তা উচ্চ বিদ্যালয়ের খেলোয়াড় সালমান আহমদ এবং ম্যান অব দ্যা ম্যাচ পুরস্কার প্রদান করেন সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি তাপস দাশ পুরকায়স্থ।

কোয়ার্টার ফাইনাল এর দ্বিতীয় ম্যাচে শহীদ স্মৃতি টুকেরবাজার উচ্চ বিদ্যালয় ও কলেজ ৩-০ গোলে পাঠানটুলা দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়কে হারিয়ে বিজয়ী হয় ও একমাত্র সেমিফাইনাল খেলায় উন্নীত হয়।

ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ মনোনীত হন শহীদ স্মৃতি টুকেরবাজার উচ্চ বিদ্যালয় ও কলেজের খেলোয়াড় আশিক মিয়া এবং ম্যান অব দ্যা ম্যাচ পুরস্কার প্রদান করেন ইলেকট্রনিক মিডিয়া এন্ড জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা), সিলেট এর সাধারণ সম্পাদক দেবাশীষ দেবু।

প্রতি ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ পুরস্কার বাবদ নগদ এক হাজার টাকা ও সম্মাননা স্মারক এবং প্রতি ম্যাচে ম্যাচ উইনিং মানি বাবদ নগদ পাঁচ হাজার টাকা প্রদান করা হয়।

ম্যান অব দ্যা ম্যাচ পুরস্কার প্রদান অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিলেট জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার অফিস সেক্রেটারি বিপুল চন্দ্র তালুকদার।

শুক্রবার (২৩ নভেম্বর) বেলা ৩টায় একমাত্র সেমিফাইনালে ঢাকাদক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজের মুখোমুখি হবে শহীদ স্মৃতি টুকেরবাজার উচ্চ বিদ্যালয় ও কলেজ।

প্রতিদিন মাঠে এসে খেলা উপভোগ করার জন্য সিলেটের ক্রীড়াঙ্গন সংশ্লিষ্ট ব্যক্তিবর্গসহ সিলেটের সর্বস্তরের জনসাধারণের প্রতি বিশেষভাবে আহবান জানিয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম।


আপনার মন্তব্য

আলোচিত