বড়লেখা প্রতিনিধি

০১ ডিসেম্বর, ২০১৮ ১৫:০৬

বড়লেখায় ক্রিকেট লীগের খেলোয়াড় নিলাম

ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে ও জমকালো আয়োজনে মৌলভীবাজারের বড়লেখায় সোয়েব আহমদ চেয়ারম্যান কাপ অ্যান্ড প্রাইজ মানি ক্রিকেট লীগে প্রথমবারের মত খেলোয়াড় নিলাম অনুষ্ঠিত হয়েছে। সিলেট বিভাগের কোনো উপজেলা পর্যায়ে এই প্রথম খেলোয়াড় নিলামের কার্যক্রম পরিচালনা করা হয়েছে।

শুক্রবার (৩০ নভেম্বর) রাতে ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব) বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে বড়লেখার সোনারগাঁও কমিউনিটি সেন্টারে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নিলাম কার্যক্রম পরিচালনা করেন কোয়াবের উপদেষ্টা শিক্ষক লুৎফুর রহমান চুন্নু ও ক্রীড়ানুরাগী শিক্ষক সয়ফুল ইসলাম।

কোয়াবের তালিকাভুক্ত ৩১ জন খেলোয়াড়ের নিলাম অনুষ্ঠিত হয়। যুতসই দল সাজাতে লড়েছে ১৩টি দল। মুহূর্তেই যারা ম্যাচের মোড় ঘুরিয়ে দিতে পারেন তাদের দলে ভেড়ানোর জন্য দলগুলোর মধ্যে হয়েছে হাড্ডাহাড্ডি লড়াই। ১৩টি দল দুজন করে খেলোয়াড় সংগ্রহ করে।

নিলাম কার্যক্রমে সবচেয়ে দাম উঠেছে তিন ক্রিকেটারের। তাঁরা হলেন- আহমেদ রাজু, আমিনুল ইসলাম, কামরান আহমদ মঞ্জু।

আহমেদ রাজুকে ২০ হাজার ৫শত টাকা দিয়ে দলে ভিড়িয়েছে সোনার বাংলা ক্রিকেট ক্লাব। তাঁর ভিত্তি মূল্য ছিল ৭ হাজার টাকা। আমিনুল ইসলামকে ২০ হাজার টাকা দিয়ে দলে নিয়েছে গ্রামতলা ক্রিকেট ক্লাব। আমিনুলের ভিত্তি মূল্য ছিল ৭ হাজার টাকা। কামরান আহমদ মঞ্জুরের ভিত্তি মূল্য ছিল ৫ হাজার টাকা। নিলামে তাঁর দাম উঠে ২০ হাজার টাকা। তাঁকে দলে ভিড়িয়েছে বড়লেখা ওয়ারিয়র্স।

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, বড়লেখা পৌরসভার মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, বড়লেখা সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও টুর্নামেন্টের পৃষ্ঠপোষক সোয়েব আহমদ, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এপিপি গোপাল দত্ত, টুর্নামেন্টের পুরস্কারদাতা কাতার প্রবাসী কবির উদ্দিন, কোয়াব বড়লেখা উপজেলা শাখার সভাপতি ছালেহ আহমদ জুয়েল, সাধারণ সম্পাদক হারুনুর রশীদ বাদশা, যুগ্ম সাধারণ সম্পাদক এবি সিদ্দিকী দুলাল ও প্রচার সম্পাদক ইকবাল আহমদ, সাংগঠনিক সম্পাদক ময়নুল ইসলাম, দপ্তর সম্পাদক রাসেল সাইফ প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত