ক্রীড়া প্রতিবেদক

১৭ জানুয়ারি, ২০১৯ ১২:৪৭

দেশে ফিরেতে হচ্ছে ওয়ার্নারকেও

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে বিপিএল খেলতে এসে দুই ম্যাচ পরই চোটে পড়ে দেশে ফিরতে হয়েছিল স্টিভেন স্মিথকে। সিলেট সিক্সার্সের হয়ে বিপিএল মাতিয়ে যাওয়া ডেভিড ওয়ার্নারও দিচ্ছেন আরেকটি দুঃসংবাদ। কনুয়ের চোট পাওয়া ওয়ার্নারকেও শীঘ্রই ফিরতে হচ্ছে দেশে।

ক্রিকেট অস্ট্রেলিয়া তাদের নিউজপোর্টালে দিয়েছে এমনই খবর। তারা জানিয়েছে, বিপিএলে কনুইয় ব্যথা পাওয়ায় আগামী সপ্তাহেই পরীক্ষা নিরীক্ষা করাতে দেশে ফিরবেন ওয়ার্নার।

ওয়ার্নারের চোট সমস্যা নিশ্চিত করেছেন সিলেট সিক্সার্সের মিডিয়া ম্যানেজার তামজিদুল ইসলাম কাননও। তিনি  দ্য ডেইলি স্টারকে বলেন, ‘উনার একটা চোটের সমস্যা আছে। তবে কবে দেশে যাবেন তা এখনো ঠিক হয়নি। আজ দুপুরের মধ্যে সব জানা যাবে।’

ক্রিকেট অস্ট্রেলিয়া জানায়, ২১ জানুয়ারি (সোমবার) দেশে ফিরবেন ওয়ার্নার। তার আগে ১৮ও ১৯ জানুয়ারি সিলেট সিক্সার্সের আছে টানা দুই ম্যাচ। ১৮ জানুয়ারি দুপুরে ঢাকা ডায়নামাইটস ও ১৯ জানুয়ারি দুপুরে রংপুর রাইডার্সের বিপক্ষে নিজ মাঠে নামবে সিলেট।  বড় কোন সমস্যা না হলে এই দুই ম্যাচ খেলেই দেশের বিমান ধরবেন ওয়ার্নার।

বল টেম্পারিং বিতর্কে আন্তর্জাতিক ক্রিকেটে নিষিদ্ধ থাকা ওয়ার্নারের চোটের অবস্থা গুরুতর না হলে পরীক্ষা নিরীক্ষার পর তিনি আবার ফিরতে পারেন।

এবার বিপিএলে এসে সিক্সার্সের নেতৃত্বের ভার নিয়ে দারুণ খেলে যাচ্ছেন ওয়ার্নার। কঠিন উইকেটেও করেছেন দুই ফিফটি। অধিনায়কত্বে দেখাচ্ছিলেন নিবেদনের চূড়ান্ত। বুধবার রাতে তো ব্যাট হাতে তুলেন ঝড়। মাত্র ৩৬ বলে অপরাজিত থাকেন ৬১ রানে। ওই ইনিংস তিন বল পুরাদস্তুর ডানহাতে ব্যাট করে ওয়ার্নার তৈরি করেন তুমুল বিস্ময়। এই আলোচনা চলার মধ্যেই এলো তার চোটের খবর।

আপনার মন্তব্য

আলোচিত