রবিবার, , ২১ এপ্রিল ২০১৯ ইং

ক্রীড়া প্রতিবেদক

১৭ জানুয়ারী, ২০১৯ ২০:৪২

ওয়ার্নারের বদলি হিসেবে আসছেন জেসন রয়

জাতীয় দলের সতীর্থ স্টিভ স্মিথের মতো আসরের মাঝ পথে দেশে ফিরতে হচ্ছে ডেভিড ওয়ার্নারকেও। নিঃসন্দেহে সিলেট সিক্সার্সের জন্য এটা বেশ বড়সড় ধাক্কা। তবে সে ঘাটতি পুষিয়ে নিতে ইংল্যান্ড থেকে জেসন রয়কে উড়িয়ে আনছে দলটি। এমন সংবাদই প্রকাশ করেছে ইংলিশ কাউন্টি ক্লাব সারের অফিশিয়াল ওয়েবসাইট।

বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) রাতেই ঢাকার বিমান ধরছেন জেসন। আপাতত গ্রুপ পর্বের ম্যাচ পর্যন্ত খেলার চুক্তি হয়েছে তার সঙ্গে। তবে এলিমিনেটর, কোয়ালিফায়ার ও ফাইনালে উঠলে, তার ভিত্তিতে চুক্তি নবায়ন করবে দলটি।

বিপিএলে এবারই প্রথম খেলছেন না জেসন রয়। এর আগে চিটাগং কিংসের হয়ে খেলেছেন, খেলেছেন চিটাগাং ভাইকিংসের হয়েও। এছাড়া আইপিএল, পিএসএল, বিগ ব্যাশেও খেলার অভিজ্ঞতা আছে তার। সবমিলিয়ে ১৮৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে করেছেন ৪৮১৫ রান।

এদিকে ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়েছে, ২১ জানুয়ারি (সোমবার) দেশে ফিরবেন ওয়ার্নার। তার আগে ১৮ও ১৯ জানুয়ারি সিলেট সিক্সার্সের আছে টানা দুই ম্যাচ। ১৮ জানুয়ারি দুপুরে ঢাকা ডায়নামাইটস ও ১৯ জানুয়ারি দুপুরে রংপুর রাইডার্সের বিপক্ষে নিজ মাঠে নামবে সিলেট।  বড় কোন সমস্যা না হলে এই দুই ম্যাচ খেলেই দেশের বিমান ধরবেন এ অসি তারকা।

স্মিথের মতো ওয়ার্নারের সমস্যাটিও কনুইতে। আগের দিন রংপুরের বিপক্ষে মাশরাফি বিন মুর্তজার একটি শট বাউন্ডারি লাইনে ঠেকাতে গিয়ে কনুইতে আঘাত পান তিনি। ফিল্ডিং করার সময় বেশ কয়েকবার কনুইতে হাত দিতে দেখা গিয়েছে তাকে। শেষ পর্যন্ত ব্যথা বেড়ে যাওয়ায় অস্ট্রেলিয়া ফিরতে হচ্ছে তাকে।

আপনার মন্তব্য

আলোচিত