রবিবার, , ১৭ ফেব্রুয়ারী ২০১৯ ইং

ক্রীড়া প্রতিবেদক

১৮ জানুয়ারী, ২০১৯ ১০:০২

বিপিএলে আজ মুখোমুখি সিলেট-ঢাকা আর খুলনা-কুমিল্লা

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সিলেট পর্বে একদিন বিরতির পর আজ আবারও মাঠে গড়াচ্ছে। আসরের ১৯তম ম্যাচের বেলা দুইটায় সাকিবের ঢাকা ডাইনামাইটসের মুখোমুখি হচ্ছে ওয়ার্নারের সিলেট সিক্সার্স এবং দিনের দ্বিতীয় ও টুর্নামেন্টের ২০তম ম্যাচে সন্ধ্যা সন্ধ্যা সাতটায় মাহমুদুল্লার খুলনা টাইটাইনসের মুখোমুখি হবে তামিমের কুমিল্লা।

তবে সিলেট সিক্সার্সের ম্যাচের আগে গতকাল সিলেট শিবিরে দুঃসংবাদ হয়ে আসে ওয়ার্নারের দেশে ফিরে যাবার খবর। ডান হাতের কনুইয়ে পুরনো ইনজুরিটা আবার ভুগাচ্ছে তাঁকে। যার জন্য অধিনায়ক ডেভিড ওয়ার্নারকে টুর্নামেন্টের মাঝ পথে ফিরে যেতে হচ্ছে দেশে। পরবর্তী ২টি ম্যাচ খেলে সোমবার অস্ট্রেলিয়ায় ফিরে যাবেন এই অজি তারকা।

ঘরের মাঠে প্রথম খেলায় হারলেও দ্বিতীয় ম্যাচেই দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছে সিলেট সিক্সার্স। তবে ইনজুরি কেড়ে নিয়েছে তাদের অধিনায়ক অস্ট্রেলিয়ান ডেভিড ওয়ার্নারকে। কনুই'এর ইনজুরির কারণে সিলেট পর্ব শেষেই অস্ট্রেলিয়া ফেরত যাবেন তিনি।

এর আগে তার সতীর্থ স্টিভেন স্মিথও ইনজুরির কারণে ফিরে গেছেন। তবে ফর্মে ফিরেছেন সিলেটের লিটন-সাব্বির ও তাসকিনরা। এদিকে ঢাকায় সব ম্যাচ জিতলেও সিলেট পর্ব হার দিয়ে শুরু করেছে ঢাকা। যদিও এ হারে দলের মনোবলে কোন প্রভাব পড়বে না বলেই মত ডায়নাইমাইটস কর্তৃপক্ষের। রাতের ম্যাচে কুমিল্লার বিপক্ষে লড়বে খুলনা। সিলেটে এসেই প্রথম জয়ের দেখা পাওয়ায় দারুণ উজ্জীবিত টাইটানস শিবির।

অন্যদিকে শেষ ম্যাচে স্বাগতিকদের হারিয়ে দুর্দান্তভাবে ঘুড়ে দাঁড়িয়েছে ইমরুলের দল। এবার খুলনাকে হারিয়ে জয়রথ ধরে রাখতে চায় তারা।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বেলা সাড়ে দুইটায় এবং সন্ধ্যা সাতটায় ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশের মাছরাঙা টেলিভিশন ও গাজী টেলিভিশন (জিটিভি)।

আপনার মন্তব্য

আলোচিত