স্পোর্টস ডেস্ক

২০ জানুয়ারি, ২০১৯ ০১:১৩

সেভিয়াকে হারাল রিয়াল মাদ্রিদ

ছবি: গোলডটকম

ক্রিশ্চিয়ানো রোনালদো রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে যাওয়ার পর ছায়া হয়ে থাকা লস ব্লাঙ্কোসরা অবশেষে জয় পেয়েছে সেভিয়ার বিপক্ষে।

ঘরের মাঠে সেভিয়ার বিপক্ষে শেষের ঝলকে ২-০ গোলের জয় পেয়েছ সোলারির দল। তাতে সেভিয়াকে হটিয়ে তৃতীয় স্থানে উঠে গেছে রিয়াল। সমান ম্যাচে সেভিয়ার থেকে ৩ পয়েন্ট এগিয়ে গেল তারা।

রিয়াল তিনে উঠলেও বার্সা-অ্যাথলেটিকোর চেয়ে ঢের পিছিয়ে তারা। টানা জয় কিংবা দারুণ ছন্দে থাকা বার্সা পা না হড়কালে ধরতে পারার সম্ভাবনা কম রিয়ালের। বার্সেলোনা লিগে রিয়ালের চেয়ে এক ম্যাচ কম খেলেও এগিয়ে আছে ৭ পয়েন্ট। আর দ্বিতীয় অবস্থানে থাকা অ্যাথলেটিকো মাদ্রিদ এক ম্যাচ কম খেলে এগিয়ে ২ পয়েন্টে।

সেভিয়ার বিপক্ষে ঘরের মাঠে জিততে অবশ্য ঘাম ছুটে গেছে রিয়ালের। লা লিগায় ক’মৌসুম ধরে ভালো করছে সেভিয়া। তাদের হারানো এখন আর সহজ কাজ নয়। ম্যাচের নিয়ন্ত্রণ অবশ্য ছিল রিয়ালের পায়ে। গোলে বেশি কিছু আক্রমণও করেছে তারা। কিন্তু গোলবারের মুখ খুলতে পারছিল না রিয়াল মাদ্রিদ।

ম্যাচের ৭৮ মিনিটে কাসেমিরোর গোলে এগিয়ে যায় রিয়াল। ওই গোলেই সন্তুষ্ট ছিল রিয়াল। গোল দিতে না পারা রিয়াল আর গোল দিতে পারবে সেই ভরসা হয়তো করেনি কেউ। তবে ম্যাচের যোগ করা সময়ে গোল করে স্কোরটা দেখার মতো করেছেন মদরিচ।

আপনার মন্তব্য

আলোচিত