ক্রীড়া প্রতিবেদক

০৪ ফেব্রুয়ারি , ২০১৯ ২১:০৯

হোম ভেন্যুতেও জয় দেখলো শেখ রাসেল

প্রিমিয়ার লিগের চলতি মৌসুমে থামানোই যাচ্ছে না শেখ রাসেল ক্রীড়া চক্রকে। তিন ম্যাচ মাঠে নেমে তিনটিতেই জয় নিয়ে মাঠ ছেড়েছে সাইফুল বারী টিটুর শিষ্যরা। চতুর্থ রাউন্ডের ম্যাচে আজ সোমবার নিজেদের হোম ভেন্যু সিলেট জেলা স্টেডিয়ামে মোহামেডানের বিরুদ্ধেও ৩-০ গোলের বড় জয় পেয়েছে আশরাফুল ইসলাম রানারা।

শেখ রাসেল ক্রীড়া চক্রের হোম ভেন্যু হিসেবে বরাদ্দ দেওয়া সিলেট জেলা স্টেডিয়ামের প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ ম্যাচে মোহামেডানকে শুরু থেকেই দাঁড়াতে দেয়নি শেখ রাসেল। প্রথমার্ধে দুইটি এবং দ্বিতীয়ার্ধে একটি গোল করে মোহামেডানের জালে মোট তিনবার বল জড়িয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র। ম্যাচের আট মিনিটেই রাফায়েলের গোলে এগিয়ে যায় টিটুর দল। প্রথমার্ধ শেষ হওয়ার তিন মিনিট আগে ৪২ মিনিটে ব্যবধান বাড়ান ডুকাকু আলিসন।

২-০ গোল নিয়ে বিরতিতে যায় দুদল। বিরতি থেকে ফিরে মোহামেডান গোল শোধের জন্য মরিয়া হয়ে উঠলেও কাঙ্ক্ষিত জাল পায়নি। বরং ডিফেন্স আলগা হওয়ায় ৮৬ মিনিটে আরও একটি গোল খেয়ে বসে। এবার মোহামেডানের জালে বল পাঠান উজবেকিস্তানের আলিশের আজিজভ।

এ পর্যন্ত তিন ম্যাচে তিন জয়ে নয় পয়েন্ট নিয়ে টেবিলের তিনে আছে টিটুর দল। গোল ব্যবধানে সমান পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বসুন্ধরা। চার ম্যাচের তিনটি জয় ও একটি হারে দুইয়ে আছে আরামবাগ।

আপনার মন্তব্য

আলোচিত