সিলেটটুডে ডেস্ক

১৭ ফেব্রুয়ারি , ২০১৯ ১৮:২৯

জালালাবাদকে ৭৯ রানে হারিয়ে জয়ী বীর বিক্রম ইয়ামিন ক্রীড়া চক্র

সিলেট সিক্সার্স ১ম বিভাগ ক্রিকেট লীগ ২০১৮-২০১৯

“সিলেট সিক্সার্স ১ম বিভাগ ক্রিকেট লীগ ২০১৮-২০১৯” এর আজকের খেলায় জালালাবাদ ক্লাবকে ৭৯ রানে হারিয়ে জয়ী হয়েছে বীর বিক্রম ইয়ামিন ক্রীড়া চক্র ।


রোববার (১৭ ফেব্রুয়ারি) বৃষ্টির কারণে খেলা শুরু হতে দেরী হওয়ায় ওভার কার্টল করে ২২ ওভারের খেলা অনুষ্ঠিত হয়।

খেলায় জালালাবাদ ক্লাব টসে জিতে বীর বিক্রম ইয়ামিন ক্রীড়া চক্রকে ব্যাটিংয়ে আমনত্রণ জানায়। বীর বিক্রম ইয়ামিন ক্রীড়া চক্র ব্যাট করতে নেমে নির্ধারিত ২২ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৬২ রান সংগ্রহ করে। দলের পক্ষে রায়হান ৩১ রান, নাবিল ২৭ রান, ফরহাদ ২৯ রান ও শেহনাজ ২৫ রান সংগ্রহ করে এবং জালালাবাদ ক্লাবের পক্ষে তানভির ৪ উইকেট ও আমিনুল ২ উইকেট লাভ করে।


জবাবে জালালাবাদ ক্লাব ২২ ওভারে ৭ উইকেট হারিয়ে ৮৩ রান সংগ্রহ করে। দলের পক্ষে ইমরান ৫২ রান সংগ্রহ করে এবং বীর বিক্রম ইয়ামিন ক্রীড়া চক্র এর পক্ষে ফরহাদ ৩ উইকেট ও নাহিদ ২ উইকেট লাভ করে।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ মনোনীত হন জালালাবাদ ক্লাবের খেলোয়াড় ইমরান। খেলা শেষে ম্যান অব দ্যা ম্যাচ ক্রেষ্ট প্রদান করেন সিলেট জেলা ক্রিকেট আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও জাতীয় স্কোরার এইচ. ইউ. দীপু।

সিলেট জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় সিলেট সিক্সার্স এর পৃষ্ঠপোষকতায় এবং ১ম বিভাগ ক্রিকেট লীগ কমিটির পরিচালনায় সোমবার এ্যাপোল-১১ ক্লাব মুখোমুখি হবে ওয়ান্ডারার্স ক্লাবের।

আপনার মন্তব্য

আলোচিত