সিলেটটুডে ডেস্ক

০৫ মার্চ, ২০১৯ ১৯:৪২

কুশিয়ারা ইন্টারন্যাশনাল কনভেনশন হল সিলেট বিভাগীয় মাস্টার্স ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

সিলেট জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় প্রবাসীসহ দেশে অবস্থানরত সিলেট বিভাগের প্রাক্তন ফুটবলারদের অংশগ্রহণে 'কুশিয়ারা ইন্টারন্যাশনাল কনভেনশন হল সিলেট বিভাগীয় মাস্টার্স ফুটবল টুর্নামেন্ট” এর ফাইনাল খেলা এবং সমাপণী ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে।

সোমবার (৪ মার্চ) সিলেট নগরীর বিকাবী বাজারে অবস্থিত সিলেট জেলা স্টেডিয়ামে সুনামগঞ্জ জেলা সোনালী অতীত ফুটবল ক্লাব ও মৌলভীবাজার জেলা সোনালী অতীত ফুটবল ক্লাব এর মধ্যকার ম্যাচ দিয়ে টুর্নামেন্টের সমাপ্তি হয়।  সিলেট বিভাগীয় সোনালী অতীত ক্লাবের আয়োজনে এবং কুশিয়ারা ইন্টারন্যাশনাল কনভেনশন হলের পৃষ্ঠপোষকতায় ৭ টি দল নিয়ে অনুষ্ঠিত হয় টুর্নামেন্টটি।

আজকের খেলায় সুনামগঞ্জ জেলা সোনালী অতীত ফুটবল ক্লাব ও মৌলভীবাজার জেলা সোনালী অতীত ফুটবল ক্লাব এর মধ্যকার উক্ত টুর্নামেন্টের ফাইনাল খেলা নির্ধারিত সময়ে ১-১ গোলে ড্র হলে ট্রাইবেকারের মাধ্যমে সুনামগঞ্জ জেলা সোনালী অতীত ফুটবল ক্লাব ৪-৩ গোলে মৌলভীবাজার জেলা সোনালী অতীত ফুটবল ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

সিলেট বিভাগীয় সোনালী অতীত ক্লাবের সভাপতি সফিকুর রহমানের সভাপতিত্বে টুর্নামেন্টের সমাপণী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ও পুরস্কার প্রদান করেন সিলেটের জেলা প্রশাসক ও সিলেট জেলা ক্রীড়া সংস্থা’র সভাপতি এম কাজী এমদাদুল ইসলাম এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন বাফুফের কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম ও উক্ত টুর্নামেন্টের স্পন্সর প্রতিষ্ঠান কুশিয়ারা ইন্টারন্যাশনাল কনভেনশন হলের সত্ত্বাধিকারী হুমায়ুন আহমেদ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিলেট বিভাগীয় সোনালী অতীত ক্লাবের কোষাধ্যক্ষ মনোজ রায়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার প্রাক্তন সহ-সভাপতি হাজী এম এ সাত্তার, সিলেট জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের সদস্য বিজিত চৌধুরী ও কোষাধ্যক্ষ মো. সিরাজ উদ্দিন, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের ভাইস-প্রেসিডেন্ট মঈন উদ্দিন আহমদ, বিশিষ্ট ক্রীড়া সংগঠক গোলাম জাবির চৌধুরী জাবু ও নুরে আলম খোকন, সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবীর, সিলেট বিভাগীয় সোনালী অতীত ক্লাবের সাধারণ সম্পাদক লিয়াকত আলী চেরাগ, সিলেট বিভাগীয় সোনালী অতীত ক্লাবের যুগ্ম সম্পাদক মিলন খান বাদশাহী এবং কার্যনির্বাহী সদস্য দুলাল হোসেন ও ইমরুল কয়েছ, প্রাক্তন ফুটবল খেলোয়াড় মুহিব আলী, বেলাল আহমদ, প্রবাসে বসবাসরত সিলেট জেলা ফুটবল দলের প্রাক্তন ফুটবল খেলোয়াড় মোহাম্মদ নাজমুল ইসলাম প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত