স্পোর্টস ডেস্ক

১১ মার্চ, ২০১৯ ২১:১৬

তাজমহল দর্শনে সপরিবারে মাশরাফি

সপরিবারে ভারতে ভ্রমণে গিয়েছেন বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক ও নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফি বিন মুর্তজা। এর অংশ হিসেবে স্ত্রী-সন্তানদের নিয়ে সৌন্দর্য-প্রেমের অপার রহস্যময় কীর্তি তাজমহল দেখলেন তিনি।

সোমবার (১১ মার্চ) তাজমহলসহ ওই এলাকার বিভিন্ন দর্শনীয় স্থানের কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপলোড করেছেন মাশরাফি বিন মর্তুজার সহধর্মিণী সুমনা হক সুমিসহ পরিবারের সদস্যরা। সেই ছবিতে দেখা গেছে মাশরাফি তার পরিবার নিয়ে বিভিন্ন দর্শনীয় এলাকায় ঘুরে বেড়াচ্ছেন।

মাশরাফির বন্ধু রবি দাস জানান, মাশরাফি মাঝে মধ্যে সময় কাটাতে বিভিন্ন দেশে যান। বর্তমানে এ ক্রিকেট তারকা তার সহধর্মিণী সুমনা হক সুমিসহ সন্তানদের নিয়ে ভারতে অবস্থান করছেন। সঙ্গে তার (মাশরাফির) একমাত্র ছোট ভাইও রয়েছেন।

মাশরাফির বন্ধু সুমন দাস জানান, গত ৪ মার্চ মাশরাফি বিন মর্তুজা-স্ত্রী-সন্তানদের নিয়ে ভারতে যান। আগামী ১৪ই মার্চ সেখান থেকে তার ঢাকায় ফেরার কথা রয়েছে।

জানা গেছে, ছোটবেলা থেকেই মাশরাফি ব্যস্ত সময় পার করেন। কোনো সময়ই মাশরাফি অলস সময় কাটান (পার করে) না। কখনও খেলার মাঠে বল হাতে ঝড়ো ইনিংস কখনও এলাকার সমস্যা নিয়ে ঝটিকা সফরে নিজ নির্বাচনী এলাকায় জেলা প্রশাসন, রাজনৈতিক নেতাসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষের সঙ্গে মত বিনিময় আবার কখনও মানুষের সমস্যা দেখতে ছুটে যান তিনি।

আপনার মন্তব্য

আলোচিত