স্পোর্টস ডেস্ক

১৫ মার্চ, ২০১৯ ১৫:৪২

তামিমদের জন্য দোয়া চাইলেন আয়েশা

অন্য আট-দশ দিনের মতো ছিলো না আজকের সকালটা। শুক্রবার সকালে যেখানে আয়েশী ভঙ্গিতে ঘুম থেকে ওঠেন দেশের মানুষেরা, সেখানে আজকের ভোরবেলাতেই পেতে হয়েছে মর্মান্তিক এক সংবাদ।

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে যেখানে পবিত্র জুমার নামাজ আদায় করতে যাওয়ার কথা ছিলো বাংলাদেশ দলের, সে মসজিদ আল নুরে স্থানীয় সময় দুপুরবেলা হয়েছে ভয়াবহ এক সন্ত্রাসী হামলা। যে হামলায় নিহত হয়েছেন অন্তত ৪০ জন।

শনিবারের ম্যাচের আগে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে ৫-৬ মিনিট দেরি না হলে হামলার সময় ঠিক ঘটনাস্থলেই উপস্থিত থাকতেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা। ঘটতে পারত কল্পনাতীত কোনো ঘটনা।

টিভির পর্দায় এ হামলার খবর পেয়ে দেশে বসে মুষড়ে পড়েছিলেন দলের অন্যতম সিনিয়র সদস্য তামিম ইকবালের স্ত্রী আয়েশা সিদ্দিকা ইকবাল। দেখেছেন স্বামীর টুইট। যেখানে লেখা ছিলো, ‘পুরো দল গোলাগুলির হাত থেকে বেঁচে গেলো। খুবই ভয়াবহ অভিজ্ঞতা, সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

তামিমের কাছ থেকে এমন বার্তা দেখেই খানিক নির্ভার হন আয়েশা। সামাজিক যোগাযোগ মাধ্যমে দোয়া চেয়েছেন নিজের স্বামী ও তার সতীর্থদের জন্য।

নিজের ফেসবুক প্রোফাইলে আয়েশা লিখেছেন, ‘ঘুম থেকে উঠেই ক্রাইস্টচার্চে মসজিদে হামলার ভয়াবহ খবরটা পেলাম। এটা বিধ্বংসী। হামলায় হতাহতদের জন্য আমার প্রাণ বেরিয়ে যাচ্ছে। মহান আল্লাহ্‌ তা’আলা তাদের পরিবারকে শক্তি দিন।

মেসেজের জন্য সবাইকে ধন্যবাদ। আলহামদুলিল্লাহ্‌! তামিম নিরাপদ আছে। দয়া করে সবাই তার জন্য দোয়া করবেন।’

আপনার মন্তব্য

আলোচিত