স্পোর্টস ডেস্ক

০৪ এপ্রিল, ২০১৯ ০৯:৪৫

ভালেন্সিয়ার বিপক্ষে রিয়ালের হার

জিনেদিন জিদানের অধীনে টানা দুই জয়ে শুরু করা রিয়াল মাদ্রিদ ভালেন্সিয়ার বিপক্ষে হেরে গেছে।

প্রতিপক্ষের মাঠে লা লিগায় বুধবার রাতে ২-১ গোলে হারে রিয়াল। ডিসেম্বরে লিগের প্রথম পর্বে সান্তিয়াগো বের্নাবেউয়ে দলটিকে ২-০ গোলে হারিয়েছিল তারা।

প্রথমার্ধে বল দখলে অনেকটাই এগিয়ে ছিল রিয়াল। তবে ৩৫তম মিনিটে রক্ষণের ব্যর্থতায় গোল খেয়ে বসে অতিথিরা। কর্নার থেকে উড়ে আসা বল কেইলর নাভাস পাঞ্চ করে ফেরালে পেয়ে যান গনসালো গেদিস। সতীর্থের সঙ্গে একবার বল দেওয়া নেওয়ার ফাঁকে ডি-বক্সে ঢুকেই জোরালো শটে কাছের পোস্ট দিয়ে জাল খুঁজে নেন পর্তুগিজ মিডফিল্ডার গেদিস।

৮৩তম মিনিটে আর প্রতিপক্ষকে আটকে রাখতে পারেনি রিয়াল। আর্জেন্টাইন ডিফেন্ডার এসেকিয়েল গারাইয়ের কর্নারে হেডে পোস্ট ঘেঁষে বল জালে জড়ান স্প্যানিশ মিডফিল্ডার দানিয়েল পারেহো।

যোগ করা সময়ের শেষ মিনিটে লুকা মদ্রিচের কর্নারে হেডে ব্যবধান কমান করিম বেনজেমা। তবে সমতা টানার চেষ্টা করার মতো সময় আর ছিল না তাদের। আসরে নবম হার নিয়ে মাঠ ছাড়ে রিয়াল।

৩০ ম্যাচে ১৮ জয় ও তিন ড্রয়ে তৃতীয় স্থানে থাকা রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৫৭। মঙ্গলবার রাতে ভিয়ারিয়ালের মাঠে ৪-৪ গোলে ড্র করা বার্সেলোনা ৭০ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে। দ্বিতীয় স্থানে থাকা আতলেতিকো মাদ্রিদের পয়েন্ট ৬২।

আপনার মন্তব্য

আলোচিত