সোমবার, ১৯ আগস্ট ২০১৯ ইং

স্পোর্টস ডেস্ক

১৫ মে, ২০১৯ ১৫:৪১

চার পরিবর্তন নিয়ে বোলিংয়ে বাংলাদেশ

বাংলাদেশের বিপক্ষে টস জিতে ব্যাটিং নিয়েছেন আয়ারল্যান্ড অধিনায়ক উইলিয়াম পোর্টারফিল্ড। দলে চার পরিবর্তন নিয়ে আয়ারল্যান্ডের বিপক্ষে ফিল্ডিংয়ে নেমেছে বাংলাদেশ দল।

বুধবার (১৫ মে) সিরিজে তৃতীয়বারের টস হেরেছেন মাশরাফি বিন মর্তুজা।

বাংলাদেশ অধিনায়ক জানান, টস জিতলে ব্যাটিং করতেন তিনিও।

দলে চার পরিবর্তন এনে একাদশ গঠন করেছে বাংলাদেশ দল। মোহাম্মদ মিঠুন ও সৌম্য সরকারকে বিশ্রাম দেওয়া হয়েছে। তাদের জায়গায় দলে ফিরেছেন লিটন দাস ও মোসাদ্দেক হোসেন। মোস্তাফিজুর রহমান ও মেহেদী হাসান মিরাজের জায়গায় খেলছেন রুবেল হোসেন ও সাইফউদ্দীন। চার পেসার নিয়ে মাঠে নেমেছে বাংলাদেশ।

আগেই ফাইনাল নিশ্চিত করা বাংলাদেশের সামনে বিশ্বকাপ দলে থাকা ক্রিকেটারদের ঝালিয়ে নেওয়ার সুযোগ। সঙ্গে স্বাগতিক আয়ারল্যান্ডকে হারিয়ে আত্মবিশ্বাস আরেকটু বাড়িয়ে নেওয়ার সুযোগ।

ওয়েস্ট ইন্ডিজকে দুই ম্যাচে ৮ ও ৫ উইকেটে হারিয়ে শীর্ষে থেকে ফাইনালে যায় বাংলাদেশ। আয়ারল্যান্ডের বিপক্ষে তাদের অন্য ম্যাচটি বৃষ্টিতে ভেসে যায়।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচেই হারে আয়ারল্যান্ড। প্রথম ম্যাচে হারে ১৯৬ রানে, পরেরটিতে ৫ উইকেটে। ফাইনালের আশা শেষ হয়ে যাওয়া স্বাগতিকদের সামনে শেষটা রাঙিয়ে রাখার সুযোগ।

বাংলাদেশ দল: তামিম ইকবাল, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, মাশরাফি বিন মর্তুজা, রুবেল হোসেন, আবু জায়েদ, মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ সাইফউদ্দীন।

আয়ারল্যান্ড একাদশ: পল স্টার্লিং, জেমস ম্যাককলাম, অ্যান্ড্রু বালবার্নি, উইলিয়াম পোর্টারফিল্ড (অধিনায়ক), কেভিন ও’ব্রায়েন, মার্ক অ্যাডায়ার, গ্যারি উইলসন, জর্জ ডকরেল, বয়েড র‍্যানকিন, ব্যারি ম্যাককার্থি, জশ লিটল।

আপনার মন্তব্য

আলোচিত