স্পোর্টস ডেস্ক

২৬ মে, ২০১৯ ১৫:৪৬

বৃষ্টিতে দেরি বাংলাদেশ-পাকিস্তান প্রস্তুতি ম্যাচ

বিশ্বকাপের আগে বাংলাদেশ-পাকিস্তানের মধ্যকার প্রস্তুতি ম্যাচ বৃষ্টির কবলে পড়ে। রোববার কার্ডিফে হাইভোল্টেজ এই ম্যাচের আগেই শুরু হয়েছে বৃষ্টি। টসে হতে বিলম্ব হবে বলে জানিয়ে দেওয়া হয়েছে।

কার্ডিফের আকাশ সকাল থেকেই মেঘে ঢাকা ছিল। বেলা একটু গড়াতেই মেঘ সামান্য কমার পূর্বাভাস ছিল। পরে শুরু হয়েছে বৃষ্টি। এছাড়া বৃষ্টি যদি পরে থামেও তবে খেলা হওয়া নিয়ে আছে শঙ্কা।

আবহাওয়া রিপোর্ট অনুযায়ী, বেলা ১২টা নাগাদও আকাশে শতভাগ মেঘ থাকবে। ওই মেঘ সন্ধ্যা নাগাদ কমার সম্ভাবনাই বেশি। তার আগেই ম্যাচ পরিত্যক্ত হয়ে যেতে পারে।

বাংলাদেশ দল এ ম্যাচে কিছু ক্রিকেটারকে বিশ্রাম দিয়ে খেলার চিন্তা করেছিল। তবে ম্যাচটা না হলে ইংল্যান্ডে প্রথম গা গরমের ম্যাচ খেলার সুযোগটাই হারাবে বাংলাদেশ। প্রস্তুতি ম্যাচটা পাকিস্তানের জন্যও খেলা ছিল খুব দরকারি। বিশ্বকাপে যাওয়ার আগে তাদের সামান্য হলেও আত্মবিশ্বাসের রসদ দরকার।

বিশ্বকাপের আগে ইংল্যান্ডের মাটিতে ওয়ানডে সিরিজে ধবলধোলাই হয়েছে পাকিস্তান। প্রস্তুতি ম্যাচে আফগানরা সহজে হারিয়েছে তাদের। পাকিস্তানের কাছে বাংলাদেশ ম্যাচ তাই আর প্রস্তুতি ম্যাচ নেই। বিশ্বকাপে অন্তত একটা জয়ের সুবাস নিয়ে যেতে চাইবে তারা।

বাংলাদেশ স্পিন অলরাউন্ডার মেহেদি মিরাজ জানিয়েছেন, গা গরমের ম্যাচ বলে হালকাভাবে নিচ্ছেন না তারা।

আপনার মন্তব্য

আলোচিত